একাধিক হত্যা মামলার পলাতক আসামী গ্রেপ্তার

- Advertisement -

একাধিক হত্যা, অস্ত্র ও মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। র‌্যাব জানায় গ্রেপ্তারকৃত আসামী শীর্ষ সন্ত্রাসী হিসেবে চিহ্নিত।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) রাজধানীর ডেমরার ডগাইর বাজার এলাকায় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ম্যাগাজিন ভর্তি ১টি বিদেশী পিস্তল, ৭ রাউন্ড তাজা কার্তুজ, ৩ রাউন্ড ব্লাঙ্ক কার্তুজ, ২টি মোবাইল ও ১টি মোটর সাইকেল উদ্ধার করা করা হয় বলে জানায় র‌্যাব।গ্রেপ্তারকৃত সন্ত্রাসী কুমিল্লা মুরাদনগরের মানিককান্দি এলাকার মো. শাহ জাহানের ছেলে মো. দেলোয়ার হোসেন (৩৯)।

র‌্যাব-১১ সহকারী পরিচালক (এএসপি) মো. রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গ্রেপ্তারকৃত আসামী দেলোয়ারের স্থায়ী ঠিকানা কুমিল্লা হলেও দীর্ঘদিন যাবৎ সে নারায়ণগঞ্জের ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জসহ বিভিন্ন এলাকায় বসবাস করে আসছিল। সে একজন অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী। অবৈধ অস্ত্র প্রদর্শন করে সে চাঁদাবাজি, ডাকাতি এবং মাদক ব্যবসাসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিল। নিরীহ মানুষকে হত্যা করতে সে এতটুকু দ্বিধা করতো না। এই ভয়ঙ্কর সন্ত্রাসীর ভয়ে এলাকার কেউ মুখ খুলতে সাহস পেত না। নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় তার বিরুদ্ধে হত্যা, অস্ত্র ও মাদক মামলাসহ একাধিক মামলা রয়েছে। সে একাধিক হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী।

তিনি আরও জানান, আসামী দেলোয়ারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারী হলে সে কৌশলে গা ঢাকা দিয়ে দেশের বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়াচ্ছিল। এরই পরিপ্রেক্ষিতে র‌্যাব-১১ দেলোয়ার হোসেনকে আইনের আওতায় নিয়ে আসার জন্য কঠোর গোয়েন্দা নজরদারী শুরু করে। পরবর্তীতে শনিবার গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আসামীকে সনাক্ত করে, অবৈধ অস্ত্রসহ হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page