ঢাকাসোমবার , ২১ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

১৫ এপ্রিলের মধ্যে জেলা বিএনপির সকল ইউনিট সম্পন্ন হবে

আবু বকর সিদ্দিক
ফেব্রুয়ারি ২১, ২০২২ ৩:৩৪ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সকল ইউনিট কমিটি আগামী ১৫ এপ্রিলের মধ্যে সম্পন্ন করা হবে বলে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে জানিয়েছেন ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) রাতে দলের নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে তারেক রহমানের সাথে নারায়ণগঞ্জ বিএনপির নেতৃবৃন্দের এই ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা বিএনপির সকল ইউনিট কমিটি সম্পন্ন করে কতদিনের মধ্যে জেলা কমিটির সম্মেলন করা হবে তার সম্ভ্যাব্য তারিখ জানতে চান ভারপ্রাপ্ত চেয়ারম্যান। তখন রবি এ সম্ভ্যাব্য তারিখ জানান বলে বৈঠক সুত্রে জানা গেছে।

এর আগে গত ২০ জানুয়ারি নারায়ণগঞ্জ জেলা বিএনপির অধীনস্থ পাঁচ থানা ও পাঁচ পৌরসভার আহ্বায়ক কমিটি ঘোষণা করেন সাবেক ভারপ্রাপ্ত আহ্বায়ক নাসিরউদ্দিন ও সদস্য সচিব মামুন মাহমুদ।উল্লেখ্য জেলা বিএনপির এই কমিটি ঘোষণার পরপরই কমিটি নিয়ে ব্যাপক সমালোচনা শুরু হয়। এরই মধ্যে আড়াইহাজারে একাধিক নেতা পদত্যাগ করেছেন। ইতোমধ্যে বিভিন্ন থানা বিএনপির আহ্বায়ক কমিটির বিরুদ্ধে দলের শীর্ষ নেতৃত্বের কাছে লিখিত অভিযোগ পাঠিয়েছেন স্থানীয় নেতারা।

অভিযোগে মামুন মাহমুদের বিরুদ্ধে কমিটি বানিজ্য ও অযোগ্য, সরকারি দল ঘেঁষা লোকজনকে কমিটিতে স্থান দেয়ার অভিযোগ আনা হয়েছে। তবে এ ধরনের কিছু অভিযোগ থাকলেও দ্রুততম সময়ে সবগুলো কমিটি গঠনের কার্যক্রম জোরেসোরেই চলছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।