গণ টিকার উদ্বোধন, চলবে টানা ৪ দিন

সুষ্ঠু ও সুন্দর ভাবে টিকা নিচ্ছে জনগন : কাউন্সিলর বিন্নি

- Advertisement -

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন থেকে একযোগে প্রত্যেকটি ওয়ার্ডে গণ হারে টিকা প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। এরই অংশ হিসেবে নাসিকের ১৪ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর শারমীন হাবিব বিন্নি বুধবার সকাল ১০টায় উকিলপারা নিজ কার্যালয়ে টিকা প্রদানের মাধ্যমে টিকা কার্যক্রমের উদ্বোধন করেন।

আগামী ২৬ ফেব্রুয়ারির পর আর কভিড-১৯ এর প্রথম ডোজ টিকা প্রদান করা হবেনা এমন গুঞ্জন রয়েছে শহরজুড়ে। এর পর থেকেই টিকা নিতে আগ্রহীদের সংখ্যা দাড়িয়েছে চোখে পড়ার মত। তবে শহরে টিকা নিয়ে বিশৃঙ্খলার বিচ্ছিন্ন ঘটনা ঘটলেও অত্যন্ত শুশৃঙ্খলভাবে দিন ব্যাপি টিকা দান কার্যক্রম সম্পন্ন করেছে টানা তৃতীয়বারের মত নির্বাচিত সফল সংরক্ষিত নারী কাউন্সিলর শারমীন হাবিব বিন্নি। জানা গেছে প্রথমদিনেই টিকা পেতে আগ্রহীরা ভীড় করেছেন তার কার্যালয় প্রঙ্গনে। সকাল ৯টায় স্বাস্থবিধি নিশ্চিত করে শুরু হয় টিকা প্রদান করা, পরে দুপুর ২টার আগেই পাঁচশত টিকাগ্রহীতাকে টিকা প্রদানের মধ্যদিয়ে প্রথম দিনের মত টিকাদান কার্যক্রম শেষ হয়।

১৩, ১৪ ও ১৫নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর শারমীন হাবিব বিন্নি নারায়ণগঞ্জের আলোকে বলেন, জনপ্রতিনিধি হিসেবে জনগনের জন্য সেবা নিশ্চিত করার আনন্দদায়ক। আজ ৫শত টিকাগ্রহীতা টিকা পেয়েছেন, আগামী ২৬ ফেব্রুয়ারী শনিবার পর্যন্ত চলবে টিকাদান। চার দিনে সিটি কর্পোরেশন থেকে ২হাজার টিকার বরাদ্দ পেয়েছি। ওয়ার্ডবাসীর কাছে অনুরোধ থাকবে আপনারা আবশ্যই স্বাস্থবিধি মেনে টিকা নিতে আসবেন। এবং ধৈর্য্য ধরে লাইনে দাড়াবেন, কারণ আপনাদের সহযোগিতা ছাড়া শুশৃঙ্খল পরিবেশ নিশ্চিত করা সম্ভব নয়।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page