ঢাকাবৃহস্পতিবার , ২৪ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

প্রকৃত সাংবাদিকদের সম্মান নষ্ট হচ্ছে : ডিসি

আবু বকর সিদ্দিক
ফেব্রুয়ারি ২৪, ২০২২ ১০:১৫ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের জেলা প্রশাসকের সাথে সৌজন্যে সাক্ষাত করেন নারায়ণগঞ্জ জেলা প্রেস ক্লাবের কার্যকরী নিবার্হী পরিষদসহ অন্যান্য সদস্যবৃন্দরা।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) বেলা ১১ টায় গিয়ে সাক্ষত করেন তারা।

এ সময় নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ বলেন, আমি আইন ও বিধির বাহিরে কোন কাজ করি না তার পরে ও যদি আমরা কোন ভূল করি তাহলে আমাদের ভূলকে ধরিয়ে দিবেন দেখিয়ে দিবেন। আপনারা বস্তুুনিষ্ঠ সংবাদ প্রকাশ করবেন আশা করি। আসলে সাংবাদিক পেশা হচ্ছে মহান পেশা  সহ সম্মানজন পেশা। কিছু সাংবাদিকদের জন্য প্রকৃত সাংবাদিকদের সম্মান নষ্ট হচ্ছে তারা মূল্যায়ন পাচ্ছে না। আমি আপনাদের পাশে আছি এবং জেলা প্রশাসকের ডাকে আপনারা সাড়া দিবেন আশা করছি।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের বক্তব্যের পরিপ্রেক্ষিতে নারায়ণগঞ্জ জেলা প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক সচেতন পত্রিকার সম্পাদক ও প্রকাশক কাজী মো. ইসলাম মিয়া জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজকে জেলা প্রেস ক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানান।

৭ টি থানার তৃণমূল সাংবাদিকদের নিয়ে নারায়ণগঞ্জ জেলা প্রেসক্লাব গঠিত এবং সাংবাদিকরা দায়িত্ব পালনের ক্ষেত্রে নিরপেক্ষ সংবাদ প্রকাশের ক্ষেত্রে সার্বিক ভাবে নারায়ণগঞ্জ জেলা প্রশাসককে  সহযোগীতা করার জন্য আহবান জানান আলহাজ্ব কাজী মোঃ ইসলাম মিয়া।

সৌজন্যে সাক্ষাতকালে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রেস ক্লাবের সহ-সভাপতি এ. এস. এম এনামূল হক প্রিন্স, সাধারন সম্পাদক আলহাজ্ব সৈয়দ দীল মোহাম্মদ দিলু, যুগ্ন-সাধারন সম্পাদক শহিদুল্লাহ শিশির, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর ডালিম, অথ-সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, প্রচার সম্পাদক মোঃ মোক্তার হোসেন,  ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ফরিদা ইয়াসমিন সুমনা, কাযকরী সদস্য এ. কে.এম শফিউল আলম, মো. নূর আলম আকন্দ, স্থায়ী সদস্য মোঃ মোস্তফা কামাল, হাজী মো. আব্দুল মোতালেব ও  মোঃ আনোয়ার হোসেন ভূইয়া।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।