ঢাকাশুক্রবার , ২৫ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

আড়াইহাজারে কাভার্ড ভ্যানের ধাক্কায় ২ শিশুর মৃত্যু

আবু বকর সিদ্দিক
ফেব্রুয়ারি ২৫, ২০২২ ৬:০৯ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় কাভার্ড ভ্যানের ধাক্কায় বৃষ্টি বর্ধণ (৪) ও ইচ্ছে বর্ধণ (৭) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। গুরুতর অবস্থায় মোটর সাইকেল আরোহী আরো দুজনকে রাজধানির পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (২৫ ফেব্রæয়ারি) সকাল সাড়ে আটটায় উপজেলার লেঙ্গুরদী এলাকায় বদরুন্নেসা কলেজের সামনে এই মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। নিহতরা হলো- বৃস্টি বর্ধণ (৪) ও তার চাচাতো বোন ইচ্ছে বর্ধণ (৭)।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের মনোহরদী গ্রামের জুয়েলারি দোকানের মালিক সুমন বর্ধণ, তার বাবা কার্তিক বর্ধণ, মেয়ে বৃষ্টি বর্ধন ও বড় ভাইয়ের মেয়ে ইচ্ছে বর্ধনকে নিয়ে মোটর সাইকেলে চড়ে সোনারগাঁও উপজেলার বারদি এলাকায় লোকনাথ ব্রহ্মচারি আশ্রমে ধর্মীয় উৎসবে যোগ দিতে যাচ্ছিলেন। তারা লেঙ্গুরদী এলাকায় পৌঁছেলে বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা একটি কাভার্ড ভ্যান ধাক্কা দিলে মোটর সাইকেলটি উল্টে যায় এবং চারজনই গুরুতর আহত হন। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক শিশু বৃষ্টি বর্ধনকে মৃত ঘোষণা করেন। পরে তিনজনকে ঢাকার পঙ্গু হাসপাতালে নেয়ার পথে ইচ্ছে বর্ধণ মারা যায়। আহত সুমণ বর্ধন ও তার বাবা কার্তিক বর্ধণকে সেখানে ভর্তি করা হয়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা জানান, এই দূর্ঘটনার পর কাভার্ড ভ্যানটি জব্দ করা হলেও এর চালক পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধিন রয়েছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।