ঢাকাশুক্রবার , ২৫ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

শেখ হাসিনাকে হারাতে চাই না : শামীম ওসমান

আবু বকর সিদ্দিক
ফেব্রুয়ারি ২৫, ২০২২ ৬:২৩ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ ৪ আসনের এমপি একেএম শামীম ওসমান বলেছেন, নারায়ণগঞ্জে কিছু করার চেষ্টা করছি। নারায়ণগঞ্জে যত গুলো কাজ হয়েছে আমাদের পরিবারের হাত দিয়ে হয়েছে। যাদের পরিবারে মা বাবা আছে আমি তাদেরকে বলব আপনারা আপনাদের মা বাবার প্রতি যতœবান হবেন। কারন মা বাবাকে খুশি রাখলে মহান আল্লাহ তালা খুশি হয়।

২৫ শে ফেব্রুয়ারী শুক্রবার বিকেল ৪টায় পুরান বন্দর যুব সমাজ কর্তৃক আয়োজিত মরহুম আলহাজ¦ সাইফুদ্দিন আহাম্মেদ ফুটবল টুনামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। এমপি শামীম ওসমান আরো বলেন, নারায়ণগঞ্জে রাজধানী হলো বন্দর। বন্দরে নগরী হলো নারায়ণগঞ্জ। বঙ্গবন্ধুকে হারিয়ে আমরা অনেক পিছিয়ে গেছি। জননেত্রী শেখ হাসিনাকে আমরা হারাতে চাই না।

দুনিয়াতে আমরা অল্প সময়ের জন্য এসেছি। যাওয়ার সময় হয়ে গেছে । আমার বড় ভাই প্রয়াত সাংসদ একেএম নাসিম ওসমান বন্দরে উন্নয়নের জন্য অক্লান্ত পরিশ্রম করে গেছেন । আমার বড় ভাই সেলিম ওসমান নারায়ণগঞ্জে ৭টি স্কুল করেছে। বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহাম্মেদের সভাপতিত্বে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে গুরুত্বপূর্ন বক্তব্য রাখেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও নারায়ণগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি উপস্থিত ছিলেন তানভীর আহাম্মেদ টিটু।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্ল্যাহ সানু, মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, ২৩ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সাইফুদ্দিন আহাম্মেদ দুলাল প্রধান, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী দেলোয়ার হোসেন প্রধান, মহানগর আওয়ামীলীগ নেতা হুমায়ন কবির মৃধা, বন্দর থানা যুবলীগের সাধারন সম্পাদক হাতেম খন্দকার, মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি সুজন ও বন্দর থানা যুবলীগ নেতা খান মাসুদ, সাবেক ছাত্রলীগ নেতা মাকেল বাবু প্রমুখ। ফাইনাল খেলায় পুরান বন্দর স্বপ্ন রাঙ্গাই ২-০ গোলে সোনাকান্দা রঙ্গিন পাতা বন্ধু মহলকে হারিয়ে চ্যাম্পিয়ান হওয়ার গৌরভ অর্জন করে। খেলা শেষে বিজয়ীদের মাঝে প্রাইজমানিসহ ট্রফি বিতরণ করা হয়।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।