ওসমান পরিবারের দ্বারা না.গঞ্জে বহু উন্নয়ন হয়েছে

- Advertisement -

নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান বলেছেন, ‘আমার বড় ভাই নাসিম ওসমানের নামে স্কুল হচ্ছে। তিনি অনেক ভাল মানুষ ছিলেন। সারারাত ধরে তিনি নামাজ পড়তেন। আমরা মসজিদের হুজুর ডেকে এনে দোয়া পাড়াতাম। আমার ভাই একা দোয়া ইউনুস খতম করত। আমার কাছে কেন যেন মনে হয়, দুনিয়ায় অল্প সময়ের জন্য এসেছি। আমার যাওয়ার সময় এসে গেছে। আমাকেও চলে যেতে হবে। কি নিয়ে যাবো, কবরে তো আমি একা থাকবো। এই দুনিয়াতে বয়সের সাথে আফসোস বাড়ে। এটা কেন করলাম না ওটা কেন করলাম না। আজ সকালে কোরআন পড়ার সময়ও আফসোস লাগছিল। নারায়ণগঞ্জে কিছু করার চেষ্টা করছি। নারায়ণগঞ্জে যত গুলো কাজ হয়েছে আমাদের পরিবারের হাত দিয়ে হয়েছে। যাদের পরিবারে মা বাবা আছে আমি তাদেরকে বলব আপনারা আপনাদের মা বাবার প্রতি যত্নবান হবেন। কারন মা বাবাকে খুশি রাখলে  মহান আল¬াহ তালা খুশি হয়।’

শুক্রবার (২৫ শে ফেব্রুয়ারি) বিকেল ৪টায় পুরান বন্দর যুব সমাজ কর্তৃক আয়োজিত মরহুম সাইফুদ্দিন আহাম্মেদ ফুটবল টুনামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।

তিনি আরও বলেন, ‘বঙ্গবন্ধুকে হারিয়ে আমরা অনেক পিছিয়ে গেছি। জননেত্রী শেখ হাসিনাকে আমরা হারাতে চাই না। দুনিয়াতে আমরা অল্প সময়ের জন্য এসেছি। যাওয়ার সময় হয়ে গেছে। আমার বড় ভাই প্রয়াত সাংসদ একেএম নাসিম ওসমান বন্দরে উন্নয়নের জন্য অক্লান্ত পরিশ্রম করে গেছেন। আমার বড় ভাই সেলিম ওসমান নারায়ণগঞ্জে ৭টি স্কুল করেছে।’

বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহাম্মেদের সভাপতিত্বে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও নারায়ণগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি তানভীর আহাম্মেদ টিটু। আরও উপস্থিত ছিলেন বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল¬্যাহ সানু, মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, ২৩ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সাইফুদ্দিন আহাম্মেদ দুলাল প্রধান, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী দেলোয়ার হোসেন প্রধান, মহানগর আওয়ামী লীগ নেতা হুমায়ন কবির মৃধা,  বন্দর থানা যুবলীগের সাধারণ সম্পাদক হাতেম খন্দকার, মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি সুজন ও বন্দর থানা যুবলীগ নেতা খান মাসুদ, সাবেক ছাত্রলীগ নেতা মাকেল বাবু প্রমুখ।

ফাইনাল খেলায় পুরান বন্দর স্বপ্ন রাঙ্গাই ২-০ গোলে সোনাকান্দা রঙ্গিন পাতা বন্ধু মহলকে হারিয়ে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে। খেলা শেষে বিজয়ীদের মাঝে প্রাইজমানিসহ ট্রফি বিতরণ করা হয়।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page