ঢাকাশনিবার , ২৬ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মোবাইলে গেম খেলতে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা

আবু বকর সিদ্দিক
ফেব্রুয়ারি ২৬, ২০২২ ৫:৩৯ অপরাহ্ণ
Link Copied!

মোবাইল ফোনে গেমস খেলতে না দেয়ায় মায়ের সাথে অভিমান করে ১৭ বছরের এক তরুণ আত্মহত্যা করেছেন। ফতুল্লা মডেল থানার ভুইগড়ে গিরিধারার আলামীন টাওয়ারের অস্টম তলায় শনিবার (২৬ফেব্রুয়ারী) সকালে ঘটনাটি ঘটেছে। মৃত ওই তরুণের নাম মেহেরাজ ইসলাম শাওন। সে লক্ষিপুর জেলার রায়পুর থানার রায়পুর গ্রামের আঃ রাজ্জাকের পুত্র।

নিহতরে মায়ের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক বোরহান জানান, নিহত মেহেরাজ ইসলাম শাওন ঢাকার যাত্রাবাড়ীতে অবস্থিত তামিল মিল্লাত মাদ্রাসার দাখিল বিভাগের আবাসীক ছাত্র। মাঝে মাঝে সে ফতুল্লার ভুইগড় গিরিধারা আলামীন টাওয়ারের অস্টম তলায় বসবাসরত তার বাবা-মায়ের নিকট নিজ বাসায় আসতো। গত কয়েকদিন পূর্বে সে মাদ্রাসা থেকে গিরিধারায় বসবাসরত পরিবারের নিকট আসে। প্রতিদিনই সে তার মায়ের মোবাইল ফোনে গেমস খেলতো।

২৫ ফেব্রুয়ারি রাতে ও সে গেমস খেলার জন্য তার মায়ের নিকট মোবাইল ফোন চায়। তার মা মোবাইল ফোন প্রদানে অসম্মতি জানিয়ে তাকে নিজ ঘরে গিয়ে ঘুমিয়ে যেতে বলে। পরে ২৬ ফেব্রুয়ারি সকাল সাড়ে সাতটার দিকে মেহেরাজ ইসলাম শাওনকে তার নিজ ঘরে ডাকতে গেলে দেখতে পায় ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় গামছা পেঁচানো ঝুলন্ত নিহতের মৃত দেহ।

এদিকে, পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের ঝুলন্ত দেহ নিচে নামিয়ে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।