ঢাকাশনিবার , ২৬ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বিএনপির ঐক্যের বিকল্প নেই: আঙ্গুর

আবু বকর সিদ্দিক
ফেব্রুয়ারি ২৬, ২০২২ ৫:৪২ অপরাহ্ণ
Link Copied!

বিএনপির প্রবীন নেতাকর্মীদের আন্দোলন মুখী করে দলকে শক্তিশালী করার লক্ষে আলোচনা সভা করেছে আড়াইহাজারে বিএনপি। উপজেলা সদর কেন্দ্রীয় মহিলা দলের সাংগঠিক সম্পাদক পারভীন আক্তারের বাস ভবনে শনিবার বিকালে আলোচনা সভাটি হয়। উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আতাউর রহমান খান আঙ্গুর।

বিশেষ অতিথি ছিলেন মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পারভিন আক্তার, উপজেলা বিএনপির সাবেক সহসভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শহিদুল্লাহ মিয়া, সাবেক জেলা বিএনপির সদস্য আলী আজগর, উপজেলা বিএনপির সাবেক আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আজিজুল হক হান্টু, জেলা বিএনপির সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ও সাবেক বি আর ডিবির চেয়ারম্যান আনোয়ার হোসেন অনু, কেন্দ্রীয় মহিলা দলের সদস্য নুরুন নাহার, বীরমুক্তিযোদ্ধা ও বিএনপি নেতা সরোয়ারদী, উপজেলা ছাত্রদলের আহবায়ক জোবায়ের আহমেদ জিকু প্রমুখ।

প্রধান অতিথি সাবেক এমপি আতাউর রহমান আঙ্গুর বলেন, এই সময়ে ঐক্যের কোন বিকল্প নেই। আওয়ামীলীগের সাথে মোকাবেলা করেই মাঠে আছি। আমাদের সাথে আলোচনা না করেই কমিটি দিয়েছেন। এই বিষয়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সিদ্ধান্তের অপেক্ষায় আছি। দলের বাহিরে যাওয়ার কোন সুযোগ নেই।

মহিলা দলের সাংগঠনিক সম্পাদক পারভিন আক্তার বলেন, বিএনপিকে আন্দোলন মুখী ও শক্তিশালী করার জন্য প্রবীন নেতাদের সাথে আলোচনা আমরা সকলে এক হয়েছি। সামনে চমক আসতে পারে। তিনি বিএনপি চেয়ারপার্সনের মুক্তির দাবী জানান।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।