ঢাকাশনিবার , ২৬ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

সিদ্ধিরগঞ্জে গণটিকা কেন্দ্রের জন্য মানববন্ধন

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ফেব্রুয়ারি ২৬, ২০২২ ৬:২৩ অপরাহ্ণ
Link Copied!

সিদ্ধিরগঞ্জের ৭নং ওয়ার্ড নয়াপাড়া এলাকায় কোভিড-১৯ গণটিকাকেন্দ্রের জন্য মানববন্ধন করেছে এলাকাবাসী। শনিবার সকাল ১১টায় দক্ষিণ কদমতলী ও গোদনাইল নয়াপাড়ার এলাকার নারী-পুরুষরা সিদ্ধিরগঞ্জে নবনির্মিত ওয়াটারপার্ক রোড নয়াপাড়া এলাকায় এ মানববন্ধনের আয়োজন করেন। টিকা কেন্দ্রের জন্য তারা স্থানীয় কাউন্সিলর ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) মেয়রের দৃষ্টি আকর্ষন করেন।

জানা যায়, সিদ্ধিরগঞ্জে ৯টি ওয়ার্ডের ৩৫টি কেন্দ্রে কোভিড-১৯, গনটিকা কর্মসূচির আওতায় ১২ বছর ও তদুর্ধ্ব জনগোষ্ঠীকে টিকা প্রদান করে। গতকাল শনিবার এ টিকাদান কর্মসূচি শেষ হয়। 

৭ নং ওয়ার্ডে ৩টি কেন্দ্রের মধ্যে দক্ষিন কদমতলী আদমজী কবরস্থান এলাকায় ৫শত গজের মধ্যে ২টি টিকাকেন্দ্র স্থাপন করা হয়েছে। নয়াপাড়া এলাকার বয়স্ক পুরুষ ও নারীদের অধিকাংশই টিকা বঞ্চিত হয়েছেন।

মানববন্ধনে আসা নারীদের অভিযোগ, এক এলাকায় ২টি টিকাকেন্দ্র না দিয়ে নয়াপাড়ায় হৃদয়মনি ক্রিয়েটিভ স্কুলে একটি টিকাকেন্দ্র দেওয়া যেত। আগামীতে এ এলাকায় একটি টিকাকেন্দ্রের দাবী জানান।

৭নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান রিপন মানববন্ধন ও কেন্দ্রের বিষয়ে কিছুই জানেন না বলে সংবাদমধ্যমকে বিষয়টি এড়িয়ে যান।

এ বিষয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেডিকেল অফিসার ডাঃ শেখ মোস্তফা আলী জানান, সিদ্ধিরগঞ্জের টিকা কেন্দ্রেগুলো সাধারণ মানুষের দুর্ভোগের কথা বিবেচনা করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানকে কেন্দ্র হিসেবে ব্যবহার হচ্ছে। টিকা কেন্দ্রেগুলো কাউন্সিলরদের তালিকা অনুযায়ী হয়ে থাকে।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।