ঢাকাশনিবার , ২৬ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় গার্মেন্ট কর্মীকে আটকে রেখে চাঁদা দাবি : গ্রেপ্তার ১

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ফেব্রুয়ারি ২৬, ২০২২ ৬:২৪ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লায় চাঁদার দাবিতে আটকে রাখা গার্মেন্টসকর্মীকে উদ্ধারসহ চাদাঁবাজ চক্রটির মূল হোতা রাসেল ওরফে কাপুড় রাসেল (৩২) কে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত রাসেল ওরফে কাপুড় রাসেল ফতুল্লা মডেল থানার দাপা ইদ্রাকপুরের পুরান ক্যালিক্স স্কুল গলির মৃত আতাউরের পুত্র।

এ ঘটনায় ভুক্তভোগী গার্মেন্টস কর্মী সিফাত বাদী হয়ে ত কাপুড় রাসেল সহ ৫ জনের নাম উল্লেখ্য করে শনিবার ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।

গার্মেন্টস কর্মী সিফতা ফতুল্লা থানার দাপা ইদ্রাকপুরস্থ শারজাহান রোলিং মিলস্ এলাকার আব্দুর রহমানের পুত্র। সে সিদ্ধিরগঞ্জের মিতালী গার্মেন্টস নামক একটি পোশাক তৈরি কারখানার শ্রমিক বলে জানা যায়।

মামলায় উল্লেখ্য করা হয়, বৃহস্পতিবার রাত ১১টার দিকে সিফাত তার কর্মস্থল সিদ্ধিরগঞ্জ থেকে অটোরিক্সায় করে শারজাহান রোলিং মিলস আসে। পায়ে হেটে নিজ বাসায় যাবার পথে কাপুড় রাসেল, ডিব্বা রনি, তারেক, জসিম ও আরিফ তাকে ডাক দিয়ে তার সাথে কথা বলে।

এক পর্যায়ে কথা বলতে বলতে তাকে ডিব্বা রনির দাদা মোতালেব সর্দারের মালিকানাধীন দ্বিতীয় তলার বাড়ীর নীচতলার একটি কক্ষে নিয়ে গিয়ে তার নিকট ১০ হাজার টাকা দাবি করে। এ সময় অভিযুক্তরা তার সাথে থাকা “হাওয়াই কোম্পানী ডব্লিউ নাইন” মডেলের একটি মোবাইল ফোন ও পকেটে থাকা ৪ হাজার ৫শ’ টাকা ছিনিয়ে নেয়।

পরে তারা ভুক্তভোগী সিফাতের ছোট ভাই ইব্রাহীমের মোবাইলে ফোন করে দশ হাজার টাকা চাঁদা দাবি করে। এক পর্যায়ে অভিযুক্তরা টাকার জন্য রুমের ভিতর সিফাতকে মারধর করে এবং মোবাইল ফোনে তাকে মারার এবং তার চিৎকারের শব্দ তার ভাইকে শোনায়।

পরে তার ভাই চাহিদা মোতাবেক টাকা সংগ্রহ করে শারজাহান রোলিং মিলস বাজারে এসে তার অবস্থান জানতে চেয়ে একাধিক বার ফোন করলেও অভিযুক্তরা অবস্থান না জানিয়ে ঘুরাতে থাকে।

পরে সারারাত তাকে খুজেঁ  না পেয়ে সকালের দিকে জরুরী সেবা ৯৯৯-এ ফোন করে সাহায্য কামনা করলে পুলিশ শুক্রবার বেলা একটার দিকে ঘটনাস্থলে অভিযান চালিয়ে সিফাতকে উদ্ধারসহ গ্রেপ্তার করে কাপুড় রাসেলকে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয় মামলার অপর আসামীরা।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, গার্মেন্টস কর্মীকে আটকে চাদাঁ দাবি করার ঘটনায় মামলা হয়েছে। রাসেল নামক একজনকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার অপর আসামীদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।