ঢাকাশনিবার , ২৬ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন

দগ্ধ আরও ১ জনের মৃত্যু : নিহতের সংখ্যা বেড়ে ৪  

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ফেব্রুয়ারি ২৬, ২০২২ ৬:২৬ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লায় গাড়ির সিলিন্ডার থেকে গ্যাস অপসারণের সময় বিস্ফোরণে দগ্ধ আরও একজনের মৃত্যু হয়েছে। তার নাম আসমা বেগম (৪০)।  শুক্রবার দিবাগত রাতে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় এক নারীর মৃত্যু হয়েছে। এ নিয়ে বিস্ফোরণের ঘটনায় দুই নারীসহ চারজনের মৃত্যু হলো। নিহত আসমা বেগম ফতুল্লার আলীগঞ্জ এলাকার আবদুল বাতেনের স্ত্রী। এ দুর্ঘটনায় দগ্ধ হাফসা (৬) বার্ন ইউনিটে চিকিৎসাধীন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, নিহত আসমা বেগমের শরীরের ৬৫ শতাংশ পুড়ে গিয়েছিল। তাঁর অবস্থা আশঙ্কাজনক ছিল। এ নিয়ে ওই ঘটনায় ৪ জনের মৃত্যু হলো। আসমার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

আসমা বেগমের স্বজন আবদুল মতিন বলেন, শুক্রবার দিবাগত রাত দেড়টায় জানাজা শেষে আলীগঞ্জ কবরস্থানে লাশ দাফন করা হয়েছে।

নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন, আসমার লাশ দাফন ও পরিবহন বাবদ ২৫ হাজার টাকা সহায়তা দেওয়া হবে।

এর আগে ২৩ ফেব্রুয়ারি বিকেলে একই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাসিনা বেগম (৪৬) নামের আরেক নারীর মৃত্যু হয়। একই ঘটনায় ২১ ফেব্রুয়ারি ভোরে পরিবহন ব্যবসায়ী জজ মিয়া (৫৫) ও ট্রাকচালক আলম হোসেনের (৪৫) মৃত্যু হয়।

প্রসঙ্গত, উল্লেখ্য, শনিবার (১৯ ফেব্রুয়ারি)  দিবাগত  রাত ১ টার দিকে বাতেন মিয়া যে কোন বড় গাড়ীর একটি পুরাতন গ্যাসের সিলেন্ডার জজ মিয়ার বাড়ীর সামনের রাস্তায় এনে রাখে। সেই গ্যাস সিলেন্ডার থেকে রোববার (২০ ফেব্রুয়ারি) দুপুর ১ টার দিকে বাতেন গ্যাস অপসারণ করে সিলেন্ডারটি খালি করছিলো।

এমন সময় অপর একটি গাড়ীর চালক আলম ঘটনাস্থলে এসে সিগারেট জ্বালায়। বাতাসের সাথে মিশে যাওয়া গ্যাসের সাথে সিগারেট আগুন মূহুর্তেই ছড়িয়ে পরে। এত করে উপস্থিত সকলেই দগ্ধ হয়।

দগ্ধরা হলেন ফতুল্লা থানার আলীগঞ্জের জজ মিয়া (৫৫) তার স্ত্রী শেফালী (৪৫), বাতেন (৫০), তার স্ত্রী আমেনা বেগম (৪২), পুত্র তোহা (১৪), ট্রাক চালক আলম (৩৮), হাসিনা বেগম (৪০), আব্দুর রহমানের মেয়ে হাফসা (৬), আফসানা (২), আব্দুল  মালেকর মেয়ে তাহমিনা (১৫) ও সাথী (৩৪)।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।