ঢাকারবিবার , ২৭ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ফেব্রুয়ারি ২৭, ২০২২ ৫:২৮ অপরাহ্ণ
Link Copied!

রূপগঞ্জে অভিযান চালিয়ে তিন হাজার অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কোম্পানি। রোববার (২৭ ফেব্রুয়ারি) বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের আধুরিয়া বাজার এলাকায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

অভিযানে আরও উপস্থিত ছিলেন সোনারগাঁও আঞ্চলিক বিপনন বিভাগের উপমহাব্যবস্থাপক সুরুজ আলমসহ অন্যান্য কর্মকর্তারা। অভিযান শেষে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী ইমাম উদ্দিন শেখ জানান, ঢাকা-সিলেট মহাসড়কের দুই পাশে চারটি স্পটে আট কিলোমিটার এলাকা জুড়ে ছয় হাজার অবৈধ আবাসিক সংযোগ চিহ্নিত করা হয়েছে। এর মধ্যে নির্ধারিত দুইদিন ব্যাপী অভিযানের প্রথমদিন রবিবার দুইটি গ্রামে চার কিলোমিটার বিস্তৃত তিন হাজার অবৈধ আবাসিক সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এছাড়া একটি খাবার হোটেল মালিককে নগদ ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট।

তিনি আরো জানান, চিহ্নিত করা অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে সোমবারও অভিযান চলবে। পাশাপাশি সকল অবৈধ সংযোগ বিচ্ছিন না করা পর্যন্ত তিতাসের এই অভিযান অব্যাহত থাকবে। তাই ঝুঁকিপূর্ণ অবৈধ সংযোগ ব্যবহার না করে বৈধভাবে গ্যস ব্যবহার করে সরকারকে সহযোগিতা করতে এলাকাবাসীর প্রতি আহবান জানান তিনি।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।