ঢাকারবিবার , ২৭ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

দিনমজুরকে আটকিয়ে দিনভর নির্যাতন

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ফেব্রুয়ারি ২৭, ২০২২ ৬:১১ অপরাহ্ণ
Link Copied!

বন্দরে রিয়াজ নামে এক দিনমজুরকে দিনভর আটকিয়ে নির্যাতন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে ২২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূইয়ার বিরুদ্ধে। রোববার ২৬ ফেব্রুয়ারী বেলা ১১ টার দিকে চুরির অপবাদ দিয়ে বন্দর র‌্যালিতে নির্যাতিত করা হয়।

নির্যাতনের শিকার মো. রিয়াজকে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হয়েছে। 

এ ঘটনায় রাতেই নির্যাতনের শিকার রিয়াজ ৩ জনের নাম উল্লেখ করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। নির্যাতিত রিয়াজ বন্দর বাগবাড়ি এলাকার নুর ইসলাম হাওলাদারের ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রি। অভিযুক্তরা হলেন বন্দর র‌্যালি আবাসিক এলাকার হাফেজ আহমেদ ভূইয়ার ছেলে ফারুক ভূইয়া, নাসিক ২২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূইয়া ও অজ্ঞাতনামা ফারুকের বোন জামাই।

অভিযোগ সূত্রে জানা গেছে, অভিযুক্ত ফারুকের বোন জামাইয়ের বাড়িতে প্রতিদিনের ন্যায় রাজমিস্ত্রির কাজ করতে আসে রিয়াজ। ২৬ ফেব্রুয়ারী বেলা ১১ টার দিকে কাজের সাইট থেকে রিয়াজকে উল্লেখকৃত বিবাদীরা ধরে নিয়ে বদ্ধ রুমের ভিতরে আটকিয়ে চোরের অপবাদে হাতুরী, রট ও ইট দিয়ে এলোপাথারী ভাবে পিটিয়ে শরীরের বিভিন্নস্থানে নীলাফুলা জখম করে। হত্যার উদ্দেশ্যে ১নং বিবাদী ফারুক ভূইয়ার হাতে থাকা রট দিয়ে আঘাত করে শরীরের বিভিন্নস্থানে রক্তাক্ত গুরুতর জখম করে। ৩নং বিবাদী ফারুকের বোন জামাইয়ের হাতে থাকা হাতুরি দিয়ে জখম করে। ২নং বিবাদী কাউন্সিলর সুলতান কিলঘুষি ও লাথি মারে। এক পর্যায়ে অমানষিক নির্যাতনের খড়গ সইতে না পেরে মাটিতে লুটিয়ে পড়লে অজ্ঞাত বিবাদীরা আমার প্যান্টে থাকা ৮ জন মিস্ত্রির মজুরি ৪ হাজার টাকা সাথে মোবাইল নিয়ে যায়। পুলিশ খবর পেয়ে আমাকে উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়ে দেয়।

এ ব্যাপারে ২২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূইয়ার মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, প্রথমে তিনি নির্যাতনের বিষয় অস্বিকার করলেও পরে উপযুক্ত প্রমান নিয়ে আসতে বলেন। এ বিষয় বন্দর থানার ইন্সপেক্টর তদন্ত মোহসীন মিয়া বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।