শুভ জন্মদিন মুন্না খান

- Advertisement -

আজ ২৮ ফেব্রুয়ারি , নারায়ণগঞ্জে অন্যতম জনপ্রিয় স্থানীয় পত্রিকা দৈনিক সংবাদচর্চার সম্পাদক ও প্রকাশক মো: মুন্না খানের জন্মদিন। তিনি নারায়ণগঞ্জের রূপগঞ্জের রূপসী গ্রামে জন্মগ্রহণ করেন। তার পুরো নাম মো: আব্দুল্লাহ খাঁন মুন্না।

তিনি পড়াশুনার পাশাপাশি স্কুল জীবনে স্কাউট এবং ধানমন্ডি ক্লাবে আন্ডার সিক্সটিন ক্রিকেট খেলায় অংশগ্রহণ করেন। পরে ২০০৬ সালে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর বিমান বাহিনীর ১ নং স্কোয়াড্রন ৭ নং ফ্লাইটে ক্যাডেট হিসেবে যোগদান করেন।বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ বিমান বাহিনী ও বাংলাদেশ নৌ বাহিনীর সম্মিলিত প্রশিক্ষণ যথাক্রমে চট্টগ্রামের ভাটিয়ারীর মিলিটারী একাডেমী, পতেঙ্গায় নৌবাহিনীর ঈশা ঘাটি, বিমান বাহিনীর জহিরুল ঘাটিতে বার্ষিক প্রশিক্ষণ ও ক্যাপসুল ক্যাম্প সমাপ্ত করেন। শিক্ষা জীবন যথাক্রমে রুপসী নিউ মডেল হাইস্কুল, বি এ এফ শাহীন কলেজ, শান্তা মারিয়াম বিশ্ববিদ্যালয় ও ইবাইস থেকে পড়াশুনা শেষ করেন।

মো: আব্দুল্লাহ খান মুন্নার দাদা মৃত সিরাজুল ইসলাম সুরুজ খান তারাব ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও মুড়াপাড়া জুট মিলের সিবিএ সাধারণ সম্পাদক ছিলেন । পরে ১৯৭৩ সালে বঙ্গবন্ধুর বিশেষ নিমন্ত্রণে রাষ্ট্রীয় সফরে রাশিয়া ভ্রমণ করেন।

তার বাবা বর্তমানে তারাব পৌর আওয়ামী লীগের ত্রাণ সম্পাদক। মুন্না খাঁন রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার বর্তমান সভাপতি। জন্মদিনে মুন্না খাঁনকে দৈনিক নারায়ণগঞ্জের আলোর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। শুভ জন্মদিন।

তিনি নারায়ণগঞ্জবাসীর কাছে দোয়া নিজের ও পরিবারের জন্য দোয়া চেয়েছেন।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page