ঢাকারবিবার , ২৭ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

শুভ জন্মদিন মুন্না খান

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ফেব্রুয়ারি ২৭, ২০২২ ৬:৩৬ অপরাহ্ণ
Link Copied!

আজ ২৮ ফেব্রুয়ারি , নারায়ণগঞ্জে অন্যতম জনপ্রিয় স্থানীয় পত্রিকা দৈনিক সংবাদচর্চার সম্পাদক ও প্রকাশক মো: মুন্না খানের জন্মদিন। তিনি নারায়ণগঞ্জের রূপগঞ্জের রূপসী গ্রামে জন্মগ্রহণ করেন। তার পুরো নাম মো: আব্দুল্লাহ খাঁন মুন্না।

তিনি পড়াশুনার পাশাপাশি স্কুল জীবনে স্কাউট এবং ধানমন্ডি ক্লাবে আন্ডার সিক্সটিন ক্রিকেট খেলায় অংশগ্রহণ করেন। পরে ২০০৬ সালে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর বিমান বাহিনীর ১ নং স্কোয়াড্রন ৭ নং ফ্লাইটে ক্যাডেট হিসেবে যোগদান করেন।বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ বিমান বাহিনী ও বাংলাদেশ নৌ বাহিনীর সম্মিলিত প্রশিক্ষণ যথাক্রমে চট্টগ্রামের ভাটিয়ারীর মিলিটারী একাডেমী, পতেঙ্গায় নৌবাহিনীর ঈশা ঘাটি, বিমান বাহিনীর জহিরুল ঘাটিতে বার্ষিক প্রশিক্ষণ ও ক্যাপসুল ক্যাম্প সমাপ্ত করেন। শিক্ষা জীবন যথাক্রমে রুপসী নিউ মডেল হাইস্কুল, বি এ এফ শাহীন কলেজ, শান্তা মারিয়াম বিশ্ববিদ্যালয় ও ইবাইস থেকে পড়াশুনা শেষ করেন।

মো: আব্দুল্লাহ খান মুন্নার দাদা মৃত সিরাজুল ইসলাম সুরুজ খান তারাব ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও মুড়াপাড়া জুট মিলের সিবিএ সাধারণ সম্পাদক ছিলেন । পরে ১৯৭৩ সালে বঙ্গবন্ধুর বিশেষ নিমন্ত্রণে রাষ্ট্রীয় সফরে রাশিয়া ভ্রমণ করেন।

তার বাবা বর্তমানে তারাব পৌর আওয়ামী লীগের ত্রাণ সম্পাদক। মুন্না খাঁন রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার বর্তমান সভাপতি। জন্মদিনে মুন্না খাঁনকে দৈনিক নারায়ণগঞ্জের আলোর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। শুভ জন্মদিন।

তিনি নারায়ণগঞ্জবাসীর কাছে দোয়া নিজের ও পরিবারের জন্য দোয়া চেয়েছেন।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।