১ দিনে ৫ নৃশংস খুন

- Advertisement -

নারায়ণগঞ্জে একই দিনে পৃথক স্থানে ৩ নারীকে খুন করা হয়েছে। তাদের মাঝে ২ নারীই ছিল অন্ত:স্বত্তা। অনাগত ঐ ২শিশুর পৃথিবীর আলো দেখার আগেই নিভে গেল জীবন প্রদীপ। তাই সাধারন মানুষ বলছেন ৩ খুনে ঝরে গেল ৫ প্রাণ। নারায়ণগঞ্জ সড়র উপজেলার দু’টি এলাকায় মঙ্গলবার (১ মার্চ) মাত্র ৩ ঘন্টার ব্যবধানে এ সব খুন হয়। এ ঘটনায় ২ জনকে আটক ও ১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। নিহতরা হলেন-ডালপট্টি এলাকার রুমা চক্রবর্তী (৪৬), তার মেয়ে অন্ত:সত্বা রিতু চক্রবর্তী (২২) ও ফতুল্লার অন্তঃসত্ত্বা নারী রাবেয়া বেগম।

মঙ্গলবার দেশের নিত্যভোজ্য সামগ্রীর বৃহত্তম মোকাম নিতাইগঞ্জের ডালপট্টি এলাকায় মঙ্গলবার (১ মার্চ) দুপুর আড়াইটার দিকে মা রুমা চক্রবর্তী (৪৬) ও মেয়ে রিতু চক্রবর্তী (২২)কে উপর্যপুরি ছুড়িকাঘাত ও বটি দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জোবায়ের নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত রুমা চক্রবর্তীর স্বামী রাম প্রসাদ জানান, ‘আমার মেয়ে ছয় মাসের অন্ত:সত্বা ছিল। কেন বা কি কারণে আমার স্ত্রী ও কন্যাকে এভাবে হত্যা করা হলো আমি এখনও বুঝে উঠতে পারছিনা। আমি ছাপোষা কর্মচারী. একটি আড়তে চাকরী করে খাই। আমার বাড়ীতে ১০টি টাকাও জমানো ছিলনা।’এর আগে ফতুল্লায় দুপুর সাড়ে ১২টার দিকে ফতুল্লায় রাবেয়া বেগম নামের এক অন্তঃসত্ত্বা নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত রাবেয়া বেগম ভোলার দক্ষিণ আইচা থানার তাল্লুককান্দা গ্রামের তোফাজ্জল সিকদারের মেয়ে। পুলিশ নিহত রাবেয়া বেগমের স্বামী সোহেল আহমেদসহ দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page