ঢাকামঙ্গলবার , ১ মার্চ ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

‘টাকা দিবো ওদের মেরো না’

আবু বকর সিদ্দিক
মার্চ ১, ২০২২ ৭:০০ অপরাহ্ণ
Link Copied!

প্রিয়তমা স্ত্রী ও অন্ত:স্বত্তা মেয়ের রক্তাক্ত লাশের কাছে অসহায় এক স্বামী নিরুপায় এক বাবা এখন রাম প্রসাদ চক্রবর্তী। এতটাই হতভম্ব হয়ে আছেন তিনি যে ঘটনার পর থেকে চিৎকার করে কাঁদেননি তিনি। জানালেন ঘাতকের সাথে তিনি কথাও বলেছিলেন। আর্তি জানিয়েছিলেন শান্ত স্বভাবের রাম প্রসাদ। “আমার সাথে কারো শত্রুতা নেই বা ছিলওনা। কেন এই হত্যার ঘটনা সেব্যপারে আমি কিছুই জানিনা। আমি খবর পেয়ের এসে দেখি আমার বাড়ীর নিচে ও ফ্ল্যাটে পুলিশ।

তিনি জানান, আমার একটি ছেলে ও এক মেয়ে। তিনি জানান ছেলে হৃদয় চক্রবর্তী কয়েকমাস আগে মুসলিম হয়েছে এবং ফারজানা নামের একটি মেয়েকে বিয়ে করেছে। আমরা প্রথমে বিষয়টি মেনে নেইনি কিন্তু পরে মেনে নিয়েছি। গত কয়েকদিন থেকে পুত্রবধু ফারজানা এই ফ্ল্যাটেই থাকছে। নিহত রিতু চক্রবর্তী সাড়ে ৬মাসের অন্ত:স্বত্তা ছিলেন বলে জানিয়েছেন তার বাবা রাম প্রসাদ চক্রবর্তী জানান, আমার মেয়ে অন্ত:স্বত্তা থাকায় সে আমার বাড়ীতে এসেছিল। তার স্বামী শ্যামল চক্রবর্তী চট্টগ্রামে পুরানো গাড়ীর ব্যবসা করে।

তিনি জানান, বাড়ীর সামনে পুলিশ ও এলাকাবাসীর জটলা দেখে স্ত্রীর মোবাইল ফোনে (নিহত রুমা চক্রবর্তী) ৩/৪বার ফোন দিলে অপরপ্রান্ত থেকে ঘাতক জোবায়ের বারবার টাকা ও স্বর্নালংকার কোথায় আছে তা জানতে চাচ্ছিল। টাকা স্বর্নালংকার দিলে খুন করবে না বলেও জানাচ্ছিল জোবায়ের। রাম প্রসাদ চক্রবর্তী জানান, ‘আমি বলেছিলাম তোমাকে টাকা দিবো ওদের মেরো না। কিন্তু এর আগেই মনে হয় যা ঘটবার ঘটে গেছে’। তিনি বলেন. আমি বিচার চাই। আমার তো সব শেষ। আমার স্ত্রী, সন্তান,অনাগত নাতিকে হত্যা করেছে। আমি তো ঘাতক জোবায়েরকে দেখিও নাই কোনদিন। আমি বিচার চাই।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।