ঢাকাবুধবার , ২ মার্চ ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ফারজনা শীলাকে নিয়ে ধুম্রজাল

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
মার্চ ২, ২০২২ ৬:১৩ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জে মা ও মেয়ের নৃশংস হত্যাকান্ড নিয়ে ক্রমেই বাড়ছে রহস্য। ঘাতক আল জোবায়ের ওরফে স্বপ্নীল শুধুমাত্র টাকার অভাব মেটাতে এই হত্যাকান্ড ঘটিয়েছে না কি এর নেপথ্যে অন্য কোনো কারণ লুকিয়ে আছে তার সঠিক কোনো উত্তর এখনও মিলাতে পারছেনা কেউই।
এদিকে পুরো হত্যাকান্ডের ঘটনায় যে চরিত্রটি সবচেয়ে বেশি রহস্যের সৃষ্টি করেছে সেটি হল নিহত রুমা চক্রবর্তীর ছেলে হৃদয় চক্রবর্তীর স্ত্রী ফারজানা ওরফে শীলা। খুন হওয়ার সময় ওই ফ্ল্যাটে অবস্থান করা ফারজানা ওরফে শীলা কেমন করে অক্ষত অবস্থায় দরজা খুলে বের হয়ে এসেছিলেন তা নিয়েও প্রশ্ন ঘুরপাক খাচ্ছে অনেকের মনেই। পাশাপাশি নিহত রুমা চক্রবর্তীর স্বামী রাম প্রসাদ চক্রবর্তী ঘটনার দিন তার ছেলে হৃদয়ের ধর্মান্তরিত হওয়া এবং ফারজানা শীলাকে বিয়ে করার বিষয়ে কিছুই জানেন না বলে দাবি করলেও গতকাল বুধবার তিনি জানিয়েছেন গত ৩-৪ দিন ধরে তার ছেলে ও পুত্রবধূ তাদের ফ্ল্যাটেই থাকছিলেন। এদিকে ফারজানা শীলার অবস্থান ঠিক কোথায় তার সঠিক কোনো উত্তর নেই পুলিশের কাছে আর শীলার অবস্থানের ব্যাপারে নির্দিষ্ট করে বলছেন না শ্বশুর রাম প্রসাদও।
তথ্যানুসন্ধানে জানা গেছে, রাম প্রসাদ চক্রবর্তী তার ভাড়া বাড়ির পাশেই ‘মেসার্স ইসলাম ট্রেডার্স’ নামের একটি পাইকারি আড়তে ম্যানেজারের চাকরি করছেন বহু বছর ধরেই। তার ছেলে হৃদয় চক্রবর্তী কয়েক মাস আগে ফারজানা শীলা নামের একজন মুসলমান মেয়েকে বিয়ে করেন।স্থানীয়রা বলছেন, হৃদয় শহরের মাসদাইর কবরস্থানের পাশে একটি কোম্পানিতে চাকরি করেন। তিনি ভালোবেসে ওই মেয়েকে বিয়ে করার আগে ধর্মান্তরিত হয়ে মুসলমান হয়েছেন। এনিয়ে রামপ্রসাদের সঙ্গে হৃদয়ের মনোমালিন্য চলছিল। বিয়ের পর থেকে হৃদয় তার স্ত্রী ফারজানাকে নিয়ে আলাদা থাকতেন, তবে কোথায় থাকতেন তা ঠিক বলতে পারেননি কেউই। তবে ৩-৪ দিন আগে হৃদয় ও তার স্ত্রী রামপ্রসাদের ভাড়া ফ্ল্যাটে থাকতে এসেছেন বলে জানিয়েছেন নিচ তলার আশপাশের দোকানিরা।
এদিকে রামপ্রসাদ বলছেন, তার স্ত্রী নিহত রুমা চক্রবর্তী ছেলের বিচ্ছেদ সইতে পারেননি বলে তিনি হৃদয় ও শীলাকে এসে থাকতে বলেছিলেন। তবে ফারজানা ওরফে শীলার স্থায়ী বাড়ি কোথায় বা এখানে কোথায় ভাড়া থাকতো সে ব্যাপারে কোনো তথ্য নেই রামপ্রসাদের কাছে। এমনকি ঘটনার পর পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর শীলাকে নিজের জিম্মায় ছেড়ে দেয়ার পর থেকে পুত্রবধূ শীলা কোথায় আছে তাও জানেন না বলে দাবি করছেন রামপ্রসাদ। পাশাপাশি ছেলে হৃদয় কোথায় আছে সেই প্রশ্নেরও উত্তর রহস্যজনক কারণে এড়িয়ে যাচ্ছেন তিনি।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।