সরকারের ছত্র-ছায়াতেই মাফিয়ারা দ্রব্য মুল্য বৃদ্ধি করে : টিটু

- Advertisement -

‘আজ এইযে দ্রব্যমুল্যের দাম বৃদ্ধি পেয়েছে এর পিছনের মুল কারন হলো গ্যাস ও বিদ্যুত ও পানির দাম বৃদ্ধি করা। এই গ্যাস ও বিদ্যুত ও পানির সেবা প্রদানকারী প্রতিষ্ঠান গুলো দুর্নীতি করে মুনাফা কামায় ও নিজের আখের গুছায়। বাংলাদেশ এখন মাফিয়াদের কবলে। তারা নিজেদের মুনাফার জন্য দ্রব্যমুল্যের দাম বৃদ্ধি করে। আর এই সরকার নিরব ভুমিকা পালন করে, কারন এই মাফিরা তাদের ছত্র-ছায়াতেই থাকে।’

দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বুধবার (২ মার্চ) বিকালে নগরীর চাষাড়া শহিদ মিনারে আয়োজিত বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে এ কথা বলেন বিএনপির ঢাকা বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু।

বেনজির আহমেদ টিটু বলেন, এই সরকারের কোন মাথা ব্যাথা নাই, কারণ জনগনের প্রতি তাদের কোন জবাবদিহি নাই। রাতের ভোট নিয়ে এই সরকার ক্ষমতায় এসেছে। বাংলাদেশের মানুষ খেয়ে মরলো নাকি না খেয়ে মরলো এটা তারা দেখে না।

তিনি আরও বলেন, আমরা দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে, দেশ নায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে এই দেশের গনতন্ত্রকে আবার ফিরিয়ে আনবো এবং জনগনের ক্ষমতা জনগনকে ফিরিয়ে দিবো।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ সমাবেশের আয়োজন করেন নারায়ণগঞ্জ জেলা বিএনপি।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবির সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথিহিসেবে উপস্থিথ ছিলেন, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও বিএনপির ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান। বিশেষ অতিথি ছিলেন- বিএনপির ঢাকা বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সালাম আজাদ, জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন।

জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন বিএনপির সহ-আন্তর্জাতিক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, সোনারগাঁ থানা বিএনপির  আহ্বায়ক এমএ মান্নান, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাখাওয়াত হোসেন খান, জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিসহ আরও অনেকে।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page