অতীতে কিছুই পাইনি -এমপি বাবু

- Advertisement -

নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ সদস্য নজরুল ইসলাম বাবু বলেছেন, বঙ্গবন্ধুর ডাকে সারা দিয়ে মুক্তিযোদ্ধারা পাকিস্তানি হানাদার বাহিনীদের উপর ঝাপিয়ে পরেছিলেন। আজ আমরা সেই মুক্তিযোদ্ধাদের দেখলে সম্মান করি। মুক্তিযোদ্ধাদের ভাতা প্রদানসহ নানান সুবিধা দিয়েছে বঙ্গবন্ধু কন্যা মানননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যা অন্য কোন সরকার করেনি।

নারায়ণগঞ্জ জেলা পরিষদের আয়োজনে শনিবার (৫ মার্চ) বিকেলে স্বাধীণতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে মুক্তিযোদ্ধা সমাবেশ ও আলোচনা সভায় প্রধান আলোচক এর বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

নজরুল ইসলাম বাবু বলেন, দীর্ঘ ৫০ বছর খালেদা জিয়ার শাষন, হোসাইন মোহাম্মদ এরশাদের শাষন, জিয়াউর রহমানের শাষন আমরা দেখেছি। আমরা দেখেছি যে তারা বাংলার মানুষদের জন্য কি করেছে। আমাদের নারায়ণগঞ্জে আমরা কিছুই কিন্তু পাইনি। বছরের পর বছর আমরা আমাদের অধিকার থেকে বঞ্চিত ছিলাম। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আসার পর আমরা সব পেয়েছি যা আমাদের দরকার ছিলো। আমরা করতে পেরেছি যা আমরা নারায়ণগঞ্জের মানুষের জন্য করতে চেয়েছি।

জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক শামীম বেপারী, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আমির খসরু প্রমুখ।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page