ঢাকাশনিবার , ৫ মার্চ ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

আলীর টেকে কিশোরকে কুপিয়ে হত্যা

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
মার্চ ৫, ২০২২ ৭:৩৫ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ সদর উপজেলায় ফুটবল খেলাকে কেন্দ্র করে ইব্রাহীম (১৭) নামের এক কিশোরকে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত পারভীন ও ইয়াসিন নামের দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (৪ মার্চ) সন্ধ্যায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের বিরোধের জের ধরে মারামারি ঘটনার একপর্যায়ে নিহত ইব্রাহীমের মাথায় চাইনিজ কুড়াল দিয়ে আঘাত করে প্রতিপক্ষ লোকজন। এ সময়ে গুরুত্বর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে নেয়া হলে শনিবার সকালে ইব্রাহিম মারা যায়। নিহত ইব্রাহীম সদর থানার আলীরটেকের ক্রোক্রেরচর এলাকার আমির হোসেনের ছেলে।

নিহতের স্বজন ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, বেশ কিছুদিন আগে ফুটবল খেলাকে কেন্দ্র করে শুক্রবার ইব্রাহিম সহ তার বন্ধুদের সাথে শাওন, শাকিল, ইউনুস, ইয়াসিন, সেলিম, রিফাত গংদের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। ঘটনার দিন সন্ধ্যায় একটি ওয়াজ মাহফিলে ইব্রাহীমকে দেখতে পেয়ে মারধর করা হয়।

এক পর্যায়ে শাওনের মা অভিযুক্ত পারভীন চাইনিজ কুড়াল দিয়ে ইব্রাহীমের মাথায় আঘাত করে। এ সময়ে শাকিল, ইয়ানুস, ইয়াসিন, শাওন, সেলিম, রিফাত সহ বেশ কয়েকজন এলোপাথারি মারধর করে। গুরুত্বতর অবস্থায় ইব্রাহীমকে নারায়ণগঞ্জ ১০০ শয্যা হাসপাতালে (ভিক্টোরীয়া) আনা হলে কর্তব্যরত চিকিৎসক ঢাকায় রের্ফাড করেন। শনিবার সকালে চিকিৎসক ইব্রাহীমকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে তিনি সবাইকে শান্ত হওয়ার জন্য আহবান করেন এবং ঘটনার তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে বলে সকলকে জানান।

আলীরটেক ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার রওশন আলী জানান, এর আগেও এলাকাতে কিণং বখাটে ছেলেরা নানা ভাবে অশান্তির সৃস্টি করেছে। আমি বেশ কয়েকবার তাদের সর্তক করেছি। কিন্তু এবার হত্যাকান্ড ঘটিয়ে ছাড়লো। আমি প্রশাসনের নিকট সুষ্ঠ তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহনের আহবান জানাই।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) আজিজুল হক হাওলাদার জানান, ফুটবল খেলাকে কেন্দ্র করে মারামারি হয়। এতে ইব্রাহীম নামের একজনকে গুরুত্বর অবস্থায় হাসপাতালে নিলে সেখানে তার মৃত্যু হয়। এ ঘটনায় পারভীন ও ইয়াসিন নামের দুজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে এবং ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ছুরিকাহত এক কিশোর আজ সকালে মারা গেছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হয়েছে।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।