বিএনপির কমিটি বাতিলের দাবিতে সভা

- Advertisement -

নারায়ণগঞ্জ জেলা ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আহ্বায়ক কমিটি বাতিল করে নতুন কমিটির দাবিতে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি ৯নং ওর্য়াড বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৫ মার্চ) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের জালকুড়ি পশ্চিমপাড়া এলাকায় এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাজেদুল ইসলামের সভাপতিত্বে উক্ত প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় শ্রমিকদলের সহ-অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল আল মামুন, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য এম.এ. হালিম জুয়েল, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক যুগ্ম-আহ্বায়ক মাজহারুল হক ময়ূর, নাসিক ২নং ওর্য়াড কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেন, জেলা বিএনপির সদস্য ও জেলা মহিলা দলের সাবেক আহ্বায়ক নুরুন্নাহার বেগম, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সদস্য একেএম সামছুল হক, সেলিম মাহমুদ, নারায়ণগঞ্জ মহানগর জাসাসের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন স্বাধীন, সিদ্ধিরগঞ্জ থানা শ্রমিক দলের সভাপতি মোঃ আকবর হোসেন, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, মাসুদুজ্জামান মন্টু, ৫নং ওর্য়াড বিএনপির সাবেক সভাপতি সিরাজুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সাবেক সভাপতি জয়নাল আবেদিন, মহানগর যুবদলের সাবেক যুগ্ম-সম্পাদক মনিরুজ্জামান পিন্টু, ৪নং ওর্য়াড বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, আনিছ শিকদার, আইয়ুব আলী মুন্সী, শ্যমল আনোয়ার, তৈয়ব হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল প্রধান, মহানগর যুবদলের সাবেক যুগ্ম-সম্পাদক ইকবাল হোসেন, নূর হোসেন নুরু, মোহাম্মদ আলী, ৯নং ওর্য়াড স্বেচ্ছাসেবকদলের সভাপতি শাহজাহান, ইব্রাহিম খলিল, মহি উদ্দিন আহাম্মেদ, বিপ্লব প্রধান, নাজিম উদ্দিন, আমজাদ হোসেন, মাহবুব হোসেন, শেখ জামাল, ও একে হিরা প্রমূখ।

অনুষ্ঠান পরিচালনা করেন সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কামরুল হাসান শরীফ।এসময় বক্তারা বলেন, বর্তমান জেলা বিএনপির আহ্বায়ক কমিটি এবং সিদ্ধিরঞ্জ থানা বিএনপির আহ্বায়ক কমিটি অবিলম্বে বাতিল করে দক্ষ সাংগঠনিক ব্যক্তিদের দ্বারা জেলা ও থানা বিএনপির শক্তিশালী কমিটি গঠন করা হোক। এই অযোগ্য কমিটি আমরা মানিনা। আওয়ামীলীগ ঘেঁষা এই কমিটি বাতিল করতে হবে। যোগ্যতা দেখে সঠিক কমিটি তৈরি করতে হবে। বিএনপি কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দদের অনুরোধ করে বক্তারা আরো বলেন, আপনারা খোঁজ খবর নিয়ে দেখেন মামুন মাহমুদের নেতৃত্বে আওয়ামীলীগের সাথে আতাতকারিদের নিয়ে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। সিদ্ধিরগঞ্জ থানা বিএনপিকে ধ্বংস করার জন্য এই কমিটি করা হয়েছে।তারা আরো বলেন, আমাদের প্রত্যেকটি নেতাকর্মীদের নামে একাধীক মামলা রয়েছে। আরা যাদের নিয়ে কমিটি করা হয়েছে তাদের বিরুদ্ধে কোন মামলা হয় নাই। কারন তারা আওয়ামলীগের আতাতকারী।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page