ঢাকারবিবার , ৬ মার্চ ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

শীতলক্ষ্যায় নৌকা ডুবিতে ১ কলেজছাত্রী নিখোঁজ

আবু বকর সিদ্দিক
মার্চ ৬, ২০২২ ৬:৪৫ অপরাহ্ণ
Link Copied!

নগর প্রতিবেদকনারায়ণগঞ্জের শীতলক্ষ্যায় বাল্কহেডের ধাক্কায় নৌকাডুবিতে রাহিমা নামে এক কলেজছাত্রী নিখোঁজ রয়েছে বলে দাবি করেছে তার পরিবার। রবিববার (৬ মার্চ) সকাল থেকে নিখোঁজ রাহিমাকে উদ্ধারে ডুবুরি দলের দুটি টিম কাজ করছে।নিখোঁজ রাহিমা গজারিয়া ভিটিকান্দি এলাকার জয়নাল আবেদীনের মেয়ে। তিনি গজারিয়া কলিমুল্লা কলেজের ছাত্রী।

রাহিমার মামা মোজাম্মেল প্রধান জানান, গত শনিবার বিকেলে রাহিমা তার বড় ভাই রায়হান ও তার স্ত্রী নিয়ে চাষাঢ়ায় যাওয়ার সময় বাল্কহেডের ধাক্কায় নৌকাডুবির ঘটনা ঘটে। এ সময় রহিমার ভাই ও ভাবি সাঁতার কেটে পাড়ে উঠতে পারলেও তিনি আর উঠতে পারেননি।

সদর নৌ থানার ওসি মো. মনিরুজ্জামান বলেন, নৌকাডুবির ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা হচ্ছে। আটককৃতরা হলেন, সুকানী রুহুল আমিন, লস্কর মো. মিরাজ, লস্কর ২ মো. কবির।

তিনি আরো জানান, নিখোঁজ রাহিমাকে উদ্ধারের জন্য ফায়ার সার্ভিস ও বিআইডব্লিউটিএ ডুবুরি দল কাজ করছে।প্রসঙ্গত, শনিবার বিকেল ৫টায় শীতলক্ষ্যা নদীর বন্দর খেয়াঘাট থেকে দুটি যাত্রীবাহী নৌকা সেন্ট্রাল খেয়াঘাটের দিকে যাওয়ার সময়ে বাল্কহেডের ধাক্কায় একটি নৌকা ডুবে যায়। ডুবে যাওয়া নৌকার যাত্রীদের উদ্ধার করতে গিয়ে আর একটি নৌকা ডুবে যায়। এ সময় নিখোঁজ হয় রাহিমা।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।