গ্রেপ্তার ২

ফতুল্লায় অপহৃত ছাত্রী মুন্সিগঞ্জে উদ্ধার

- Advertisement -

নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে অপহরনের ৫ দিনের মাথায় মুন্সিগঞ্জ থেকে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধারসহ ২ অপহরনকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১’র সদস্যরা। গ্রেপ্তারকৃতরা হলো মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার নরসিংহপুর মুক্তিযোদ্ধা বাজার সংলগ্ন আছমত আলী শেখের পুত্র ফতুল্লা থানার শিয়াচর নুর মসজিদ সড়কের ফিরোজ মিয়ার ভাড়াটিয়া আরিফ শেখ(২৬), ও তার বোন রুপালী বেগম ওরফে রুপালী আক্তার (২৬)।

শনিবার (৫ মার্চ) দিবাগত মধ্যরাতে মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানা এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তারসহ অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করে র‌্যাব-১১’’র সদস্যরা। রোববার (৬মার্চ) দুপুরে তাদের কে ফতুল্লা মডেল থানায় সোপর্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক মোস্তফা কামাল জানান, শনিবার রাতে মুন্সিগঞ্জ থেকে অপহৃত স্কুল ছাত্রী কে উদ্ধার সহ অপহরনের ঘটনার সাথে জড়িত এবং অপহরন মামলার এজাহারনামীয় দুই আসামীকে র‌্যাব-১১’র সদস্যরা গ্রেপ্তার করে রোবাবার দুপুরে থানায় সোপর্দ করে।

এর আগে বৃহস্পতিবার (৩ মার্চ) বিকেলে গ্রেপ্তারকৃত রুপা আক্তারের স্বামী শুভ মিয়া ওরফে আলম (২৭) কে গ্রেপ্তার করে পুলিশ। অপহৃত স্কুল ছাত্রী স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলে তিনি জানান।উল্লেখ্য যে, বুধবার (২ মার্চ) সকাল ৮ টার দিকে স্কুল ছাত্রীটিকে তার মা স্কুলে দিয়ে আসে। ছুটির সময় পেরিয়ে গেলেও বাসায় ফিরে না আসায় তারা খোঁজ নিয়ে জানতে পারেন যে গ্রেফতারকৃত আরিফ শেখ,রুপালি আক্তার রুপা ও শুভ মিয়া ওরফে আলম সহ অজ্ঞাতনামা ৭/৮ জনে ২ থেকে ৩ টি মোটর সাইকেল ও একটি সিএনজি যোগে এসে ফতুল্লা থানার দাপা ইদ্রাকপুরস্থ পিলকুনি চৌরাস্তা মোড়ে এসে বাদীর মেয়ে কে জোড়পূর্বক অপহরন করে অজ্ঞাতনামা স্থানে নিয়ে যায়। এ ঘটনায় অপহৃত স্কুল ছাত্রীটির বাবা বাদী হয়ে ঘটনার একদিন পর ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page