প্রেমীকাকে মেনে না নেওয়ায়

এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা

- Advertisement -

নারায়ণগঞ্জের ফতুল্লায় প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় তুষার আহম্মেদ নামে এক এসএসসি পরীক্ষার্থী গলায় প্যান্টের বেল্ট দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। রোববার বিকালে ফতুল্লার মাসদাইর বাজার এলাকায় হুমায়ন মিয়ার ভাড়াটিয়া বাসায় এ ঘটনা ঘটে।

তুষার আহম্মেদ (১৬) কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানার ৫নং ওয়ার্ডের ঘাগড়া গ্রামের একেএম সরোয়ার আলমের ছেলে। সে বাবা-মায়ের সঙ্গে ফতুল্লার মাসদাইর বাজার এলাকায় হুমায়ন মিয়ার ভাড়াটিয়া বাসায় বসবাস করে। এ বছর স্থানীয় শাহিন স্কুল থেকে তার এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল।

নিহতের পরিবারের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, গ্রামের বাড়ি কিশোরগঞ্জে তুষারের সঙ্গে একটি মেয়ের প্রেমের সম্পর্ক হয়। আর এ সম্পর্ক মেনে নেওয়ার জন্য বাবা-মাকে জানায় তুষার। এতে তার বাবা-মা রাজি না হওয়ায় ৩-৪ দিন আগে তুষার ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। তখন তার বাবা মা চিকিৎসা করে তাকে সুস্থ করে তুললেও প্রেমের সম্পর্ক মেনে নেয়নি। পরে দ্বিতীয় দফায় চেষ্টা চালিয়ে আত্মহত্যা করেছে বলে পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

ওসি আরও জানান, লাশ আমরা শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে পেয়েছি। পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে প্যান্টের বেল্ট গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এজন্য বিষয়টি গুরুত্বসহকারে তদন্ত চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page