আনোয়ার ভাই যোগ্যতা দিয়ে কর্মী থেকে নেতা

- Advertisement -

নারায়ণগঞ্জ মহানগর আয়ামীলীগের সংগ্রামী সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান আনোয়ার হোসেনের ৬৯ তম জন্মদিন উপলক্ষে বন্দরে মিলাদ ও দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৮ মার্চ মঙ্গলবার বিকেল ৪টায় বন্দর প্রেসক্লাব মিলনায়তনে বন্দর ২২ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে এ মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জন্মদিন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আহসান হাবীব বলেন, জন্মদিন মানেই দোয়া। আনোয়ার ভাইয়ের ৬৯ তম জন্মদিনে আপনারা সবাই আনোয়ার ভাইয়ের জন্য দোয়া করবেন।

তিনি আরো বলেন, আমাদের নেতা আনোয়ার ভাই তিনি তার যোগ্যতা দিয়ে কর্মী থেকে নেতা হয়েছে। জেলা পরিষদ কি আগে জানতাম না। আনোয়ার ভাই চেয়ারম্যান হওয়ার পর থেকে তা এখন উপলব্ধি করতে পারছি। ইতি মধ্যে তিনি নারায়ণগঞ্জে সেবক হিসেবে আমাদের মাঝে প্রতিষ্ঠিত লাভ করেছে। জেলা পরিষদের চেয়ারম্যান হয়ে তিনি নারায়নগঞ্জের উন্নয়নর জন্য কি করেছেন তা আপনারা অনেকে দেখেছেন। আমি আনোয়ার ভাইয়ের ৬৯ তম জন্মদিন অনুষ্ঠানে তার দীর্ঘায়ু কামনা করছি। ২২ নং ওয়ার্ড বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী উদযাপন কমিটির আহবায়ক মোঃ আমিরুল ইসলামের সভাপতিত্বে ও ২১ নং ওয়ার্ড বঙ্গবন্ধু জন্ম শত বার্ষিকী উদযাপন কমিটির আহবায়ক মোঃ সালাউদ্দিন সঞ্চালনায় মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন ৬৯ তম জন্মদিন অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ২২ নং ওয়ার্ড বঙ্গবন্ধু জন্ম শত বার্ষিকী উদযাপন কমিটির যুগ্ম সম্পাদক দেওয়ান মোহাম্মদ আলী।

জন্মদিন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের বিজ্ঞান বিষয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মোঃ আইয়ুব আলী, মহানগর আওয়ামীলীগের কার্যকরি সদস্য বীরমুক্তিযোদ্ধ জালাল উদ্দিন জালু, বন্দর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ কবির হোসন।

এ ছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ২২ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা কাজী শহিদ, বন্দর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আলী হোসেন, ২৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মশিউর রহমান সুজু, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও মহানগর আওয়ামীলীগের সদস্য আলী আহসান সজিব। আলোচনা সভায় উপস্থিত ছিলেন, ২৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা হারুন, আজজুল হাকিম, ২০ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা হাজী জহির মুন্সি, ২২ নং ওয়ার্ড যুবলীগ নেতা রনী প্রধান, ২২ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা ইয়াছিন আরাফাত, ২১ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আব্দুল বাতেন, হোসিয়িারী শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ বাবুল প্রমুখ। মিলাদ ও দোয়া এবং আলোচনা সভা শেষে প্রধান অতিথি আলহাজ¦ আহসান হাবিবসহ অতিথি বৃন্দদের সাথে নিয়ে ৬৯ তম জন্মদিন কেক কেঁটে পালন করেন।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page