নারী দিবসে বন্দরের ইউএনও

নারীরা জেগে উঠলে আমুল পরিবর্তন আসবে

- Advertisement -

বন্দরে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বন্দর উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক দপ্তরের উদ্যোগে মঙ্গলবার সকালে “টেকসই আগামীর জন্য জেন্ডার সমতাই আজ অগ্রগন্য “এই শ্লোগানকে সামনে রেখে বন্দর উপজেলা পরিষদের অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা নির্বাহী অফিসার বিএম কুদরতে খুদা।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আজ ৮ মার্চ, আন্তর্জাতিক নারী দিবস। নারী অধিকার রক্ষায় বিশ্বব্যাপি সমতাভিত্তিক সমাজ-রাষ্ট্র গড়ার লক্ষ্যে প্রতিবছর আজকের এই দিনে দিবসটি উদযাপন করা হয়। জাতিসংঘ ২০২২ সালের নারী দিবসের প্রতিপাদ্য নির্ধারণ করেছে “নারীর সুস্বাস্থ্য ও জাগরণ”। নারীরা আগে নিজেদের অধিকারের কথা বলতে পারতো না কিন্তু বর্তমানে কিছু কিছু নারী অন্তত নিজেদের কথা বলতে পারছেন। নারীরা জেগে উঠলে, নিজেদের অধিকারের বিষয়ে সচেতন হলে সমাজে আমুল পরিবর্তন আসবে।

বন্দর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোসাম্মৎ রেহেনা বেগমের সভাপতিত্বে ও সাংস্কৃতিক কর্মী রোকসানা সামিয়ার সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ফাতেমাতুজ্জোহরা, উপজেলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, তথ্য সেবা কর্মকর্তা সালমা আক্তার, উপজেলা শিক্ষা অফিসার সোহাগ হোসেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আরিফুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক দপ্তরের হিসাব রক্ষক গৌতম দত্ত প্রমূখ।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page