ঢাকামঙ্গলবার , ৮ মার্চ ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

যুবদল সন্ত্রাসী রিপনের এলাকায় ঘুরে ঘুরে মহড়া

আবু বকর সিদ্দিক
মার্চ ৮, ২০২২ ৪:৩২ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ বন্দর বাজার রেলিবাগানস্থ যুবদল ক্যাডার সন্ত্রাসী রিপন সিকদারের অত্যাচারে অতিষ্ট হয়ে উঠেছে সাধারন মানুষ ও যানবাহন শ্রমিকরা। এমনকি গত সোমবার রাতে প্রকাশ্যে দেশীয় অস্ত্র নিয়ে নারায়ণগঞ্জ সিটি টোল ইজাদার ডিউক সিকদার ও তার ছোট ভাই ডালিম সিকদারকে প্রান নাশের হুমকি দিয়ে বেরাচ্ছে। এ ঘটনায় থানায় জিডি করার প্রস্তুতি চলছে বলে জানা যায়।

জানাগেছে, সম্প্রতি নারায়ণগঞ্জ সিটি টোল ইজারা নিয়ে বন্দর খেয়াঘাটস্থ বেবি-সিএনজি ষ্ট্যান্ড এলাকা আওতাধীণ বন্দরের টোল ইজারাদারদের টেন্ডার হয়। সেই টেন্ডারে অতিরিক্ত টাকা হাকিয়ে বন্দর বাজার রেলিবাগানস্থ যুবদল ক্যাডার সন্ত্রাসী রিপন সিকদার টেন্ডারটি পায়। তবে বর্তমান ইজারাদার ডিউক সিকদারের মেয়াদ আগামী বৈশাখ মাসের ১তারিখ পর্যন্ত বহাল রয়েছে।

আর এই সুত্র ধরেই বেপরোয়া হয়ে উঠে সন্ত্রাসী রিপন সিকদার। মেয়াদ উত্তীর্ণ না হতেই গত সোমবার সন্ধ্যায় মাদক সেবন করে বন্দর বাজারস্থ বিভিন্ন পার্কিং পরিবহনে চাঁদা দেওয়ার জন্য হুমকি প্রদান করে এবং ইজারাদার ডিউক সিকদারের ছোট ভাই ডালিম সিকদারকে দেশীয় অস্ত্র তলোয়ার হাতে নিয়ে কুপিয়ে হত্যা করবে বলে বিভিন্ন স্থানে মহড়া,অকথ্য ভাষায় গালমন্দসহ প্রান নাশের হুমকি দিয়ে বেরাচ্ছে। পরে সন্ত্রাসী রিপন সিকদার হাতে ধারালো তলোয়ার উচিয়ে মহড়া দেওয়ার সময় ডালিম সিকদারকে না পেয়ে নিজেই অস্বাভাবিক অবস্থায় নিজের হাতে চাকু দিয়ে নিজেই জখম হয়ে ডিউক ও ডালিম সিকদারকে ফাসাতে উল্টো থানায় গিয়ে একটি অভিযোগ করে।

পুলিশ মঙ্গলবার দুপুরে এসে ঘটনাস্থলে তদন্তে এসে মারধরের কোন সত্যতা পাই নাই বলে জানায়। তবে গতকাল রাতে সন্ত্রাসী রিপন সিকদারের ধারালো অস্ত্র নিয়ে মহড়ার ভিডিও ফুটেজ পুলিশের হাতে পৌছেছে বলে জানা গেছে। এ ব্যাপারে সিটি টোল ইজারাদার ডিউক ও তার ছোট ভাই ডালিম সিকদার চরম নিরাপত্তাহীনতায় ভূগছে বলে তারা জানিয়েছে।

এ ব্যাপারে নাম প্রকাশে অনিচ্ছুক এক পরিবহন শ্রমিক জানায়,দীর্ঘ ৫বছর যাবৎ ইজারাদার ডিউক ভাইয়ের নেতৃত্বে শান্তিপূর্ণভাবে বন্দর বেবি-সিএনজি ষ্ট্যান্ড এলাকায় নারায়ণগঞ্জ সিটি টোল দিয়ে আসছি। কোনরকম বিশৃঙ্খলা সৃষ্টি হয়নি। এ বছরের নতুন সিটি ইজারাদার সন্ত্রাসী রিপন সিটি টোল আদায়ের ডাক পায়। তবে পূর্বের ইজারাদারদের মেয়াদ এখনও শেষ হয়নি। আর মেয়াদ শেষ না হতেই সন্ত্রাসী রিপন আমাদের সাথে জোর-জুলুম করছে। হাতে ধারালো তলোয়ার নিয়ে মহড়া দিয়ে বেড়াচ্ছে। শান্ত বন্দরকে অশান্ত করতে সন্ত্রাসী রিপন বাহিনীর রয়েছে পালিত ক্যাডার বাহিনী। যাদের নামে অসংখ্য হত্যা মামলাসহ নানা অভিযোগ রয়েছে।

বিগত সময়ে সন্ত্রাসী রিপনের সন্ত্রাসী কর্মকান্ডের জন্য সিটি মেয়র আইভী তাদের টেন্ডার বাতিল করে দেওয়ারও ঘটনা ঘটেছে। এই সন্ত্রাসী রিপন নানা অপকর্মের হোতা। তাই আমরা পরিবহন শ্রমিকরা সন্ত্রাসী রিপন বাহিনীর হাত থেকে রক্ষা পেতে বন্দর থানার উর্ধ্বতন কর্মকর্তা ও নাসিক মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর সুদৃষ্টি কামনা করছি।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।