ঢাকামঙ্গলবার , ৮ মার্চ ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বর্তমানে দুর্নীতি মহামারী আকার ধারণ করেছে

আবু বকর সিদ্দিক
মার্চ ৮, ২০২২ ৪:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম (পীর সাহেব চরমোনাই) বলেছেন, স্বাধীন বাংলাদেশের অস্তিত্ব আজ হুমকির মুখে। যে কোন সময় আমরা শতভাগ পরাধীনতার সিকলে আবদ্ধ হয়ে যাবো।স্বাধীনতার প্রকৃত রূপ জনগণের কাছে পৌঁছে দিতে ইসলামী যুব আন্দোলন এর সকল কর্মীকে দায়িত্ব নিয়ে কাজ করতে হবে। দেশকে সামনে এগিয়ে নিতে হলে বেকারমুক্ত সমাজ গড়তে হবে। কিন্তু দুঃখজনক হলেও সত্য, আজ প্রায় ৬০% যুবক বেকার । যার দরুণ আজ তারা অপরাধের সাথে জড়িত। সরকারের কাছে অনুরোধ রইলো, অতিদ্রুত বেকারমুক্ত সমাজ গড়তে ঘুষ ও দুর্নীতিমুক্ত সরকার ব্যবস্থা করুন। আদর্শ সমাজ গড়তে সমাজের সকল স্তরে রাসুলে আকরাম (স.) এর আদর্শ ছড়িয়ে দিতে হবে।

মঙ্গলবার বিকেলে ফতুল্লার ভূইগড় এলাকায় ফোরস্টার কমিউনিটি সেন্টারে ইসলামী যুব আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার তৃণমূল প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সাধারণ সম্পাদক মামুনুর রশীদের সঞ্চালনায় ও সভাপতি মুহাম্মদ শফিকুল ইসলামের সভাপতিত্বে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি বক্তব্যে আরো বলেন, বর্তমানে দুর্নীতি এক মহামারী আকার ধারণ করেছে। এর কারণ হলো সমাজে আইনের শাসন না থাকা। তাই দেশের সার্বভৌমত্ব টিকিয়ে রাখার জন্য অতিদ্রুত আইনের শাসন প্রতিষ্ঠা করার জোর দাবি জানান তিনি।সভাপতি তার বক্তব্যে বলেন, যুব সমাজ হলো দেশ ও জাতির ভবিষ্যত। আমরা যুব সমাজকে আদর্শবান যুবক হিসেবে তৈরী করার জন্য কাজ করে যাচ্ছি। আমাদের মূল টার্গেট হলো পথ হারা যুবকদেরকে আলোর পথে ডাকা। এতে আমাদের অনেক কষ্ট ও ত্যাগ স্বীকার করতে হবে। আমি সেই ত্যাগ ও কষ্ট স্বীকার করার জন্য সর্বদা প্রস্তুত থাকার আহ্বান জানাই এবং আগামী ৩১ মার্চ মহা সমাবেশ সফল করার জন্য সকলেক আহ্বান জানান।

সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি হযরত মাওলানা আনোয়ার হোসাইন জিহাদী, বামুক নারায়ণগঞ্জ জেলা শাখার ছদর মাওলানা মজিবর রহমান, ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি মুহাম্মদ আব্দুল হান্নান। ইসলামী শ্রমিক আন্দোলন, জাতীয় শিক্ষক ফোরাম, জাতীয় ওলামা মশায়েখ আইম্মা পরিষদের এর নেতৃবৃন্দ।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।