নারী দিবসে

খালেদার মুত্তির দাবিতে মহিলাদের সমাবেশ

- Advertisement -

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে নারায়ণগঞ্জে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৮ মার্চ) সকালে প্রেসক্লাবের সামনে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর মহিলা দলের উদ্যোগে বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশ শেষে প্রেসক্লাবের সামনে থেকে চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনার পর্যন্ত একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এসময় পুলিশ তাদের বাধা দেয়ার চেষ্টা করলেও সে বাধা উপেক্ষা করেই তারা বিক্ষোভ মিছিল করেছেন।

এ বিষয়ে মহানগর মহিলা দলের সাধারণ সম্পাদক আয়শা আক্তার দিনা বলেন, বাংলাদেশের প্রথম নারী প্রধানমন্ত্রীকে মিথ্যা মামলায় বন্দী রেখে আন্তর্জাতিক নারী দিবস কখনো সফল হয়না। আর তাই আমরা এই নারী দিবসে বেগম খালেদা জিয়ার মুক্তি দাবী করে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছি। আমরা খালেদা জিয়ার মুক্তি চাই। তার সুচিকিৎসার জন্য বিদেশ প্রেরণের দাবী জানাই।

এসময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক জাহিদ হাসান রোজেল, নারায়ণগঞ্জ মহানগর মহিলা দলের সভাপতি দিলারা মাসুদ ময়না, জেলা মহিলা দলের সভাপতি রহিমা শরীফ মায়া ও সাধারণ সম্পাদক রুমা আক্তার সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page