ঢাকাবুধবার , ৯ মার্চ ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

সাধারণ মানুষ চায় ১০ টাকা কেজি দরে চাল

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
মার্চ ৯, ২০২২ ৬:৫৬ অপরাহ্ণ
Link Copied!

মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি, নাসিক ২৩ ওয়ার্ড কাউন্সিলর আবুল কাউছার আশা বলেন, আমি সরকারের বিরুদ্ধে কোন কথা বলবো না, তবে আপনারা ঘোষনা দিয়েছিলেন ১০ টাকা দরে চাউল খাওয়াবেন। এখন সাধারন মানুষ এর বাস্তবায়ন দেখতে চায়। কেন্দ্রীয় নেতৃবৃন্দদের আহবান করবো শুধু বক্তব্য দিয়ে দ্রব্যমূল্যের দাম কমানো যাবে না। আপনারা কঠোর আন্দোলনের ঘোষনা দেন আমরা আপনাদের সাথে আছি। সেই সাথে প্রশাসন ও সাংবাদিক ভাইদের আহবান করবো আপনারাও আমাদের সাথে আন্দোলন সংগ্রামে অংশ গ্রহন করুন।

বুধবার (৯ই মার্চ) বিকেল ৩ নারায়ণগঞ্জ কেন্দ্রীয় পৌর শহীদ মিনারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য ঊর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আজকের এই সমাবেশ কোন দলীয় কর্মসূচি বলা উচিৎ না। কারন দ্রব্যর্মূল্যের উর্ধ্বগতির কারনে গোটা জাতি এখন দিশেহারা। আপনি যখন বাজারে যাবেন দোকানদার দেখবে না আপনি আওয়ামী লীগ, বিএনপি, পুলিশ নাকি সাংবাদিক। তাই এই প্রতিবাদ গোটা জাতির স্বার্থ রক্ষার জন্যই করা হচ্ছে।

জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি আনোয়ার সাদাত সায়েমের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক  জিয়াউর রহমান জিয়া।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনির হোসেন রবি, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।