ঢাকাসোমবার , ১৪ মার্চ ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

তরূণীকে যৌন হয়রানির অভিযোগে তরুণ গ্রেফতার

আবু বকর সিদ্দিক
মার্চ ১৪, ২০২২ ৫:২৯ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের ফতুল্লায় অনার্স পড়ুয়া ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে শোভন (১৮) নামে এক তরুণকে গ্রেফতার করেছে পুলিশ।রবিবার (১৩ মার্চ) রাতে ফতল্লা শিয়াচর তক্কার মাঠ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে ভুক্তভোগী শিক্ষার্থী বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা করেন। গ্রেফতারকৃত শোভন ফতুল্লা শিয়াচর তক্কার মাঠ এলাকার আ. মতিন মিয়ার ছেলে।

মামলায় বরাতে জানা যায়, গ্রেফতারকৃত শোভন কলেজে যাতায়াতের পথে ভুক্তভোগী শিক্ষার্থীকে উত্যক্ত করতো। একাধিকবার বারণ করার পরেও প্রতি নিয়ত ওই শিক্ষার্থীকে প্রেমের প্রস্তাব দেয়াকসহ নানা ভাবে উত্যক্ত এবং কুপ্রস্তাব দিয়ে আসছিল।ফলে কলেজে যাতায়াত বন্ধ করে দিয়েছিল ওই শিক্ষার্থী। চলতি মাসের ২ তারিখ সন্ধ্যায় ভুক্তভোগীর মাকে তার বাবা চিকিৎসার জন্য ডাক্তারের নিকট নিয়া যায়। রাত নয়টার দিকে শোভন ভুক্তভোগীর বাসায় গিয়ে দরজায় টোকা দিলে শিক্ষার্থী দরজা খোলা মাত্র ভিতরে সে প্রবেশ করে বাদীর মুখ চেপে ধরে এভং অশ্লীল আচরণ করে। এ সময় ভুক্তভোগীর ডাক-চিৎকারে শোভন পালিয়ে যায়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, যৌন হয়রানীর দায়ে যৌন হয়রানীর শিকার মেয়েটি বাদী হয়ে মামলা দায়ের করেছে। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।