ঢাকাসোমবার , ১৪ মার্চ ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

আনন্দবাজার হাটে আগুনে : ৪ দোকান-ঘড় পুড়ে ছাই

আবু বকর সিদ্দিক
মার্চ ১৪, ২০২২ ৬:১১ অপরাহ্ণ
Link Copied!

সোনারগাঁয়ের ঐতিহ্যবাহী আনন্দবাজার হাটে টিনের তৈরী একটি মার্কেটে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডের খবর পেয়ে সোনারগাঁ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে যাওয়ার আগেই আগুন নিয়ন্ত্রনের বাইরে চলে যায়। আগুনের লেলিহান শিখা মুর্হুতের মধ্যে চারদিকে ছড়িয়ে পড়ে। এতে একটি শুটকির গোডাউন, একটি কনফেকশনারী ও দুটি তৈজসপত্রের দোকান পুড়ে ছাই হয়ে গেছে। মার্কেট মালিক নবীর হোসেনের দাবি দূর্বত্তরা পূর্ব শত্রুতার জের ধরে আগুন দিয়েছে। কারণ তার মার্কেটে বিদ্যুতের কোন সংযোগ নেই, রাতে কেউ থাকেনও না। অগ্নিকান্ডে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এ ঘটনায় সোমবার সকালে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এরআগে রোববার রাত সাড়ে ১০টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। নবীর হোসেন জানান, প্রতিদিনের মতো রবিবার রাতে মার্কেটের দোকান মালিকরা দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। রাত সাড়ে ১০টার দিকে খবর পায় তার টিনের তৈরী মার্কেটে আগুন লেগেছে।

আগুনের খবর পেয়ে সোনারগাঁ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে যাওয়ার আগেই আগুন নিয়ন্ত্রনের বাইরে চলে যায়। তিনি স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস আগুন নেভানোর চেষ্টা করলেও ততক্ষণে আগুনে একটি শুটকির গোডাউন, একটি কনফেকশনারী ও দুটি তৈজসপত্রের দোকান পুড়ে ছাই হয়ে গেছে। দূর্বত্তরা পূর্ব শত্রুতার জের ধরে মার্কেটে আগুন দিয়েছে। সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, অগ্নিকান্ডের ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে দোষীদের চিহ্নিত করে ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।