ঢাকাবৃহস্পতিবার , ১৭ মার্চ ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁয়ে শান ফেব্রিক্সে আগুন

আবু বকর সিদ্দিক
মার্চ ১৭, ২০২২ ৫:৫৫ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মেঘনা শিল্পনগরীর ঝাউচর এলাকায় শান ফেব্রিক্স নামের একটি সুতার কারখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪ টার দিকে এ ঘটনা ঘটে। ছুটির দিন থাকায় কারখানায় শ্রমিক ছিল কম। কোন হতাহতের ঘটনা ঘটেনি। আগুনে মিলের ২টি ইউনিট পুড়ে যায়। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৭ টি ইউনিট কাজ করে। বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা সুজন কুমার হালদার।

তিনি জানান, আগুন নিয়ন্ত্রণে সোনারগাঁও, আদমজি ইপিজেড, গজারিয়া ও মেঘনা গ্রুপের ৭ টি ইউনিট কাজ করে। ধারণা করা হচ্ছে,  বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে আগুন নিয়ন্ত্রনে আসে। পরবর্তীতে ড্যাম্পিংয়ের কাজ করা হয়।

প্রত্যক্ষদর্শী আবুল কাশেম জানান, এ কারখানার পাশ্ববর্তী মাঠে নিয়মিতভাবে খেলাধুলা করেন। শান ফেব্রিকসে হঠ্যাৎ বিকট শব্দে আগুন ধরে যায়।  ৯৯৯ এ ফোন দিয়ে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়।  ফায়ার সার্ভিসের নারায়ণগঞ্জের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, আগুন নিয়ন্ত্রণে ৭ ইউনিট কাজ করছে। ক্ষয়ক্ষতি পরিমাণ জানা যায়নি। মালিক পক্ষের সঙ্গে কথা বলে ক্ষতির পরিমাণ নির্ণয় করা হবে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।