ঢাকাশনিবার , ১৯ মার্চ ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বন্দরে গণধর্ষণের শিকার কিশোরী

আবু বকর সিদ্দিক
মার্চ ১৯, ২০২২ ৬:১৬ অপরাহ্ণ
Link Copied!

বন্দরে শবে বরাতের রাতে নানার বাড়িতে বেড়া গিয়ে ১৫ বছরের এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে। গত শুক্রবার রাতে বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের চিড়াইপাড়াস্থ লম্পট আলমগীরের বসত ঘরে ওই গণধর্ষণের ঘটনাটি ঘটে। এ ঘটনায় ১৯ মার্চ শনিবার সকালে ধর্ষিতার মা বাদী হয়ে লম্পট আলমগীর ও তার সহযোগী রকিকে আসামী করে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলা দায়ের করেন তিনি। যার মামলা নং- ২৯(৩)২২।

জানা গেছে, বন্দর উপজেলার চিড়াইপাড়া এলাকার ১৫ বছরের এক কিশোরী একটি স্থানীয় গার্মেন্টসে কাজকরে আসছে। এর ধারাবাহিকতায় গত ১৮ মার্চ শুক্রবার রাত ৯টায় শবে বরাত উপলক্ষে ওই গার্মেন্টর্স কর্মী তার নানা বাড়িতে বেড়াতে আসে। পরে ওই গার্মন্টের্স কর্মী ওই রাতে মোবাইল সিম সেটিং এর জন্য চিড়াইপাড়াস্থ জনৈকশুক্কুর আলী বাড়িতে আসলে ওই সময় একই এলাকার শুক্কুর আলী মিয়ার লম্পট ছেলে আলমগীর ও একই এলাকার মৃত শাহাজদ্দিন মিয়ার ছেলে রকি ওই সুযোগে উক্ত গামন্টের্স কর্মীকে মুখ চেপে ধরে লম্পট আলমগীরের ঘরে নিয়ে লম্পট আলমগীর ও রকি ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ওই গার্মন্টের্স কর্মীকে গনধর্ষন করে। পরে ভুক্তভোগী গার্মন্টের্স কর্মী বিষয়টি তার পরিবারকে জনালে এ ঘটনায় তার মা বাদী হয়ে দুই লম্পটকে আসামী করে বন্দর থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা জানান, গণধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। আমরা ধর্ষিতাকে উদ্ধার করে ডাক্তারী পরিক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করেছি। সে সাথে ধর্ষকদের গ্রেপ্তারের জন্য আমাদের অভিযান অব্যহত রয়েছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।