মাদক থেকে বাঁচতে খেলাধূলার বিকল্প নেই : কাজিম উদ্দিন

বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজিম উদ্দিন প্রধান বলেছেন, পড়া লেখার পাশাপাশি আমাদের সন্তানদের খেলাধূলায় উৎসাহিত করতে হবে। খেলাধূলার মধ্যে থাকলে আমাদের সন্তানরা খারাপ কাজ থেকে বিরত থাকবে। মাদক হলো সমাজের একটি ব্যাধি। মাদকের অবক্ষয় থেকে বাঁচতে হলে খেলাধূলার কোন বিকল্প নেই। তাই আমি সমাজের সকলের প্রতি আহবান জানাব আপনারা বেশী বেশী করে খেলাধূলার আয়োজন করে মাদকমুক্ত সমাজ গড়তে হবে।

শনিবার (১৯ মার্চ) বিকেল ৪টায় বন্দর উপজেলার সরকারি হাজী ইব্রাহিম আলম চাঁন স্কুল এন্ড কলেজ মাঠে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ১০২ তম জন্ম বার্ষিকী উপলক্ষে ডাবল ফ্রীজ কাপ ফুটবল টুনামেন্টের ফাইনলা খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিখির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি আসিফ মাহামুদের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, বন্দর থানা শ্রমিকলীগের সাধারন সমপাদক রাফিয়ান আহাম্মেদ, বন্দর উপজেলা আওয়ামীঅলীগ নেতা রবিউল আউয়াল রবি, কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি রুহুল আমিন, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সোয়ব মোহাম্মদ লিটন, বন্দর থানা ত্রী হুইলার শ্রমিক কমিটির সভাপতি জাহাঙ্গীর মৃধা প্রমুখ।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ