ঢাকামঙ্গলবার , ২২ মার্চ ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

গার্মেন্ট কর্মীকে রাতভর গণধর্ষণ, আটক ৩

আবু বকর সিদ্দিক
মার্চ ২২, ২০২২ ৫:৪৬ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লায় রাতভর আটকে রেখে গার্মেন্টস কর্মী নারীকে গণধর্ষনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ৩ যুবককে আটক করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। সোমবার (২১ মার্চ) রাতে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, সিরাজগঞ্জ শাহাজাদপুরের হাটপাচিল এলাকার মৃত আয়নালের ছেলে আলমগীর হোসেন ওরফে জনি(২৭), ফতুল্লা ইসদাইর (গাবতলীর) দোহার ভিলা এলাকার আলমাছ ঢালীর ছেলে মাহফুজুর রহমান ওরফে মুন্না(২৬), আড়াইহাজার উপজেলার পাচঁ আনি এলাকার মো. আব্দুল হাইয়ের ছেলে মো. আব্দুল গাফফার(২৫)।

পুলিশ জানায়, আটককৃত আলমগীর ও ভুক্তভোগী নারী মাসদাইরস্থ একটি গার্মেন্টসে কর্মরত ছিলো। সেখানে চাকুরী করাকালীন সময়ে আলমগীর তাকে কু-প্রস্তাব দেয়। এতে সে অসম্মতি জানিয়ে কতৃপক্ষকে জানালে আলমগীর কে চাকুরীচুত্য করে। পরে সে অনত্র চাকুরী নেয়। এদিকে, রোববার (২০ মার্চ) রাত ৮টার দিকে ভুক্তভোগী নারী নিজ কর্মস্থল থেকে বের হলে আলমগীরের সাথে তার দেখা হয়। পরে কৌশলে তাকে একটি অটোরিক্সায় করে বক্তবলী চর রাজাপুরের শুক্কুর আলীর হাস-মুরগির খামারে নিয়ে যায়। সেখানে নিয়ে গিয়ে আলমগীর তাকে দুই দফায় ধর্ষন করার পর সেখান থেকে চলে যায়। পরে আটককৃত মুন্না ও গাফফার তাকে রাতভর আটকে রেখে একাধিকবার পালাক্রমে ধর্ষণ করে। এতে সে অসুস্থ হয়ে পরলে সকাল আটটার দিকে খামার থেকে তাকে বের করে একটি অটোরিক্সায় তুলে দেয়। এ সময় ধর্ষনকারীরা ধর্ষিতার ব্যবহৃত মোবাইল ফোনটিও রেখে দেয়।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান জানান, এই ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে মামলা দায়ের করেছেন। পুলিশ মামলা দায়েরের পরই অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করেছে। ভুক্তভোগী নারীর স্বাস্থ্য পরীক্ষার সম্পন্ন হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরন করা হয়েছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।