ঢাকামঙ্গলবার , ২২ মার্চ ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বলৎকারের অভিযোগে মাদ্রাসার শিক্ষক গ্রেফতার

আবু বকর সিদ্দিক
মার্চ ২২, ২০২২ ৬:০৮ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লায় মাদ্রাসায় পড়ুয়া ছাত্র (১৩) কে বলৎকারের অভিযোগে ইসহাক(২৭) নামক এক মাদ্রাসা শিক্ষক কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ইসহাক কক্সবাজার জেলার টেকনাফ থানার মহেষখালিয়ার মৃত ইসলামের পুত্র ও নন্দলালপুর জান্নাতুল উম্মা মডেল মাদ্রাসার শিক্ষক।বলৎকারের ঘটনায় ছাত্রটির বাবা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।

মামলায় উল্লেখ্য করা হয়েছে, বাদীর পুত্র স্থানীয় প্রাইমারী স্কুলের তৃতীয় শ্রেনীর ছাত্রী ছিলো। তিন মাস পূর্বে সেখান থেকে নন্দলালপুরস্থ জান্নাতুল উম্মে মডেল মাদ্রাসায় ভর্তি হয়ে মসজিদের তৃতীয় তলায় মক্তব বিভাগে আরবি পড়াশুনা করিয়া আসিতেছে।মাদ্রাসাটির শিক্ষক এবং মসজিদের ইমাম মিজানুর রহমান অসুস্থ্য থাকায় তারই দুসম্পর্কের ভাগিনা বিবাদী ইসহাক কে মাদ্রাসার শিক্ষক ও মসজিদের ইমাম (অস্থায়ী) হিসেবে নিয়োগ দেওয়া হয়। ফলে সে মসজিদের ৩য় তলায় ইমাম মিজানুর রহমান সাহেবের কক্ষে থাকিত নামাজ পড়ানো সহ ছাত্রদের আরবি পড়াইতো।

রেববার(২০ মার্চ) সকাল সাতটার দিকে বাদীর পুত্র আরবী পড়তে যায় সকাল দশটার দিকে ছুটি হয়। এসময় গ্রেফতারকৃত শিক্ষক ইসহাক বাদীর পুত্র কে কম্পিউটারে কার্টুন দেখানোর কথা বলে কৌশলে বলৎকার করে। সোমবার সকালে ও ছুটির পর একই ভাবে বাদীর পুত্রকে ইশারা দিলে তার এক সহযোগি দেখে কারন জানতে চাইলে ঘটনা খুলে বলে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান জানান, বলৎকারের ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক কে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।