ঢাকামঙ্গলবার , ২২ মার্চ ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

শীতলক্ষ্যা এখন মরন ফাঁদ

আবু বকর সিদ্দিক
মার্চ ২২, ২০২২ ৬:৩৫ অপরাহ্ণ
Link Copied!

আলহাজ্ব প্রতাপ উদ্দিন আহম্মেদ এর ২৪ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।সোমবার বিকাল সাড়ে ৪ টায় নগরীর লঞ্চ টার্মিনালের উত্তর পাশে নৌ-যান শ্রমিক ফেডারেশন ও লঞ্চ লেবার এসোসিয়েশন নারায়ণগঞ্জ আঞ্চলিক শাখার উদ্যোগে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় আলোচনা সভায় বক্তারা বলেন, শীতলক্ষ্যা নদীতে লঞ্চ দূর্ঘটনায় আমরা মর্মাহত। এ নদী এখন মরন ফাঁদে রূপ নিয়েছে। একটির পর একটি নৌ দূর্ঘটনা হচ্ছে কে এমন করছে তাদের ধরা দরকার। এটা যদি কোন কর্মকর্তার কারনে যদি হয়ে থাকে তাকে আইনের আওতায় আনা দরকার। বরিশালে বসে ভারতের শ্রমিকদেরও প্রতাপ উদ্দিন নেতৃত্ব দিত। নারায়ণগঞ্জে হকার, কাচামাল ব্যবসায়ীকে জাহাজের চালক বানানো হয়েছে। লঞ্চ দূর্ঘটনার উপযুক্ত ও ন্যায্য প্রমানের সহিত বিচারেরর দাবি জানাই। যদি দায়িত্ব পালন না করে থাকে তাহলে তার শাস্তি দাবি জানাই।

নৌ-যান শ্রমিক ফেডারেশন নারায়ণগঞ্জ আঞ্চলিক শাখার সভাপতি আজিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, বাংলাদেশ নৌ-যান শ্রমিক ফেডারেশন ও লঞ্চ লেবার এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি শাহ আলম ভূইয়া,লঞ্চ লেবার এসোসিয়েশনের নারায়ণগঞ্জ আঞ্চলিক শাখার সভাপতি মিজানুর রহমান, সহ-সভাপতি ইঞ্জি.মাসুদুর রহমান, প্রচার সম্পাদক ফয়সাল মাহমুদ জয়, শহীদুল ইসলাম, মানিক হোসেন, আব্দুস সালাম, আতিকুল ইসলাম, আজিজুর রহমান আজিজ মাষ্টার প্রমূখ।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।