ঢাকাশুক্রবার , ২৫ মার্চ ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ফেলের ভয়ে ছাত্রীকে শ্লীলতাহানি, আটক শিক্ষক

আবু বকর সিদ্দিক
মার্চ ২৫, ২০২২ ৬:০৯ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লায় এসএসসি পরীক্ষার্থী কে শ্লীলতাহানির অভিযোগে এক স্কুল শিক্ষক কে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৫ মার্চ) বেলা ১১ টার দিকে তাকে ফতুল্লার ইসদাইর এলাকা থেকে আটক করা হয়। আটককৃত যুবকের নাম আরিফুল ইসলাম জনি(৩৫)। তিনি রাজশাহী চারঘাট থানার সারদা চারঘাট মিয়াপুরের মো. দুলাল হোসেনের ছেলে ও ফতুল্লা থানার ইসদাইর গাবতলীর রুহুল আমিন মিয়ার ভাড়াটিয়া।

জানা যায়, ফতুল্লার সস্তাপুর কমর আলী হাই স্কুল এন্ড কলেজে (খন্ডকালীন) শিক্ষক এবং সপ্তাপুরস্থ জামাল এর ৫ম তলা বিল্ডিং এর ২য় তলার একটি ফ্ল্যাটে আরিফ কেয়ার সেন্টার নামীয় কোচিং সেন্টার রয়েছে। যা সে নিজেই পরিচালনা করিতেছে।

ভুক্তভোগী ছাত্রী জানান, সে কমর আলী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী। গ্রেপ্তারকৃত আরিফুল ইসলাম জনি কমর আলী হাই স্কুল এন্ড কলেজে (খন্ডকালীন) শিক্ষক পাশাপাশি একটি কোচিং সেন্টার ও পরিচালনা করে আসছিলো। সেই কোচিং সেন্টারে সে কোচিং ক্লাস করার সময়ে তাকে প্রায় কু-প্রস্তাব দিতো। তাই সে বিগত সাত মাস পূর্বে আটককৃতের স্ত্রী কে বিষয়টি অবগত করে। কিন্তু স্ত্রী তার কথা আমলে না নিয়ে উল্টো দোষারোপ করে। ফলে সে কোচিং সেন্টারে যাতায়াত বন্ধ করে দেয়।

তিনি আরও জানান, গত ১৪/১৫ দিন পূর্বে স্কুলের ভিতর অভিযুক্ত আরিফুল ইসলাম জনি তাকে বলে যে যদি সে পুনরায় তার কোচিং সেন্টারে কোচিং না করে তাহলে এসএসসির টেস্ট পরীক্ষায় উত্তীর্ণ করবেনা। তাছাড়া অতিতের মতো আচরন ও সে আর করবেনা। তার কথার পরিপ্রেক্ষিতে চলতি মাসের ১৫ তারিখ থেকে সে আবার কোচিংয়ে যাতায়াত শুরু করে। প্রতিদিনের মতো সে বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুর তিনটার দিকে কোচিং সেন্টারে যায়। বিকেল সাড়ে পাঁচটার দিকে কোচিং সেন্টারের ক্লাস ছুটি হলে কোচিংয়ের সকল কে ছুটি দিলেও তাকে কথা আছে বলে থাকতে বলে। সকলে চলে গেলে দরজা বন্ধ করে দিয়ে আরিফুল ইসলাম জনি তাকে জড়িয়ে ধরে তার স্পর্শকাতর স্থানগুলোতে হাত বুলায়। এ সময় সে ডাক-চিৎকার করলে আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে এলে দরজা খুলে কৌশলে পালিয়ে যায়।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ রকিবুজ্জামান জানান, শ্লীলতাহানির চেস্টার অভিযোগে ছাত্রীটি মামলা করেছে। অভিযুক্ত শিক্ষক কে শুক্রবার সকালে গ্রেপ্তার করা হয়েছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।