ঢাকাবুধবার , ৩০ মার্চ ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

পাকিস্তানী দোসররা ইতিহাস বিকৃতি করছে : বাদল

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
মার্চ ৩০, ২০২২ ৬:৫৮ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ¦ এডঃ আবু হাসনাত মো. শহিদ বাদল বলেছেন, বঙ্গবন্ধু একদিনে জন্ম হয়নি। তিনি এ দেশের মানুষের ন্যায দাবি ও তাদের অধিকার প্রতিষ্ঠা করার জন্য সংগ্রাম করে গেছেন। তিনি মেহনতি মানুষের মুক্তির জন্য কারাবরণ করেছে। ২১ বছর ধরে মহান স্বাধীনতার ইতিহাসকে পাকিস্তানীম দোসররা বিকৃিত করে আসছে। তাদের বিচার এদেশে হবে।
বুধবার (৩০ মার্চ) বিকেল ৪টায় বন্দর থানার ২০ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
এ সময় তিনি আরো বলেন, পঞ্চায়েতের মাধ্যমে সমাজ পরিচালিত হয়। যারা বিচারক তারও স্থানীয় পঞ্চায়েত ও মসজিদ কমিটিকে বেশ গুরুত্ব দিয়ে থাকে। সামজিক ব্যবস্থা এমন হওয়া উচিত।
আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা র্নিদেশনা দিয়েছে প্রতিটি থানা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গুলোকে সুসগঠিত করার জন্য। কমিটি গুলোকে সুসংগঠিত করতে যুব সমাজকে এগিয়ে আসতে হবে।
সোনাকান্দা ইউনিয়ন আওয়ামীলী যুবলীগের আহবায়ক সাব্বির আহাম্মেদ মাসুদের সভাপতিত্বে ও ২০ নং ওয়ার্ড সেচ্ছা সেবকলীগের নেতা খালেক সরদারের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সাবেক ত্রান ও সমাজ কল্যান সম্পাদক মোঃ আব্দুল হাই, বন্দর উপজেলা আওয়ামীলীগ নেতা মোঃ সাহাদাত হোসেন, ২০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ডাঃ শফিউল্ল্যাহ, ২৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা এস.এম. হুমায়ন কবির, মহানগর আওয়ামী মটর চালকলীগ নেতা মোঃ জামান, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন মদিল প্রমুখ। আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন ২০ নং ওয়ার্ড আওয়ামীলীগের প্রবীন নেতা বশির মাষ্টার, বন্দর উপজেলা আওয়ামীলীগ নেতা আমির হোসেন, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল আজিজ, বন্দর থানা শ্রমিকলীগ নেতা নিজাম উদ্দিন, ২০ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মোঃ আমান উল্ল্যাহ প্রমুখ।
আলোচনা সভার সার্বিক তত্বাবধানে ছিলেন মোখলেছ, ইকবাল, রিপন, মানিক, সোহেল,সামিউল আরাফাত ও আব্দুল গাফ্ফার সানী প্রমুখ।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।