সিদ্ধিরগঞ্জে পোশাকের শোরুমে কাউন্সিলর পুত্র লিয়ন বাহিনীর হামলা, ভাংচুর

- Advertisement -

সিদ্ধিরগঞ্জে নাসিক ১ নং ওয়ার্ডের হীরাঝিল এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একটি পোশাকের শো-রুমে তান্ডব চালিয়েছে ছাত্রলীগের ছাত্রলীগের সাবেক সভাপতি ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর আানোয়ারের পুত্র ইলিয়াস ইসলাম লিয়ন বাহিনীর ১৫/২০ জন। এ সময় তারা দোকানের মালামাল ভাংচুর, তছনছ, অর্থ-মালামাল লুট ও দোকানের কর্মচারীদের মারধর করেছে।

বুধবার দিবাগত রাতে স্টার পয়েন্ট নামে একটি পোশাকের শো-রুমে ইলিয়াস হোসেন লিয়নের অনুগামী রাহাত, সজিব, শ্যামল ও সাদ্দামসহ ৪ জনের নেতৃত্বে ১৫-২০ জনের একটি সংঘবদ্ধ দল এ ঘটনাটি ঘটে।

শো-রুমের মালিক মো. আমির হোসেন জানান, বিকালে রাহাত ও সজিবের দোকানে একটি প্যান্টের জন্য গেলে তাদের দোকানের কর্মচারীর সাথে কথা কাটাকাটি হয়।

এরপর তারা ১৫/২০ জন নিয়ে আমার দোকানে ঢুকে অতর্কিত হামলা চালায়। এসময় আমাকে ও দোকানের কর্মচারীদের মারধর করে ক্যাশ থেকে ৫০ হাজার টাকা নিয়ে যায়।

স্থানীয়দের অভিযোগ, নাসিক  ১নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার ইসলাম সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর হিসেবে নির্বাচিত হওয়ার পর থেকেই ১নং ওয়ার্ডস্থ বিভিন্ন এলাকায় নতুন ব্যবসা দখল ও ঘর-বাড়ি নির্মাাণের সময় চাঁদা দাবিসহ নানা ঘটনার জন্ম দিচ্ছে লিয়নর বাহিনী।

শুরুতেই তার বাহিনী ময়লার ব্যবসা দখলের চেষ্টা থেকে শুরু করে, ফুটপাতে চাঁদাবাজি, শিমরাইল মোড়ে রেন্ট কারের দখল নিতে চেষ্টা, ডিস ও ইন্টারনেট ব্যবসা দখলের পায়তারাসহ নানা চালিয়ে আসছে লিয়ন বাহিনী।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page