কুতুবপুরে চেয়ারম্যান সেন্টু

সত্য ও বস্তু নিষ্ঠ সংবাদ পরিবেশন সামাজিক কাজের অংশ

- Advertisement -

নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের চারবারের নির্বাচিত চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু বলেন, সত্য ও বস্তু নিষ্ঠ সংবাদ পরিবেশন করাও সামাজিক কাজের একটি অংশ। উদ্দেশ্য যদি সৎ থাকে তাহলে নিউজের মাধ্যমে সমাজের উপকার করা যায়। সমাজের বিভিন্ন সুবিধা ও অসুবিধা সঠিক তথ্যের মাধ্যমে তুলে ধরলে মানুষের উপকার হয়।

বৃহস্পতিবার (৩১ মার্চ) বিকালে কুতুবপুর ইউনিয়ন দেলপাড়া বাজার হাজী আহসান উদ্দিন সুপার মার্কেটে সময় সকাল ডটকম অনলাইন নিউজ পোর্টাল এর অফিস কার্যালয়ের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, আজকে এই প্রতিষ্ঠানটি ছোট্ট পরিসরে শুরু করলেও একদিন অনেক বড় হতে পারে। হাঁটি হাঁটি পা পা করে সময় সকাল ডটকম অনলাই নিউজ প্রোর্টাল অনেক বড় হোক সেই দোয়া করি। তবে সবসময় সত্য ও বস্তু নিষ্ঠ সংবাদ প্রকাশের আহবান রইলো।

উক্ত অনুষ্ঠানে সময় সকাল ডটকম অনলাইন নিউজ পোর্টাল এর সম্পাদক মো. রাসেল মোল্লা’র সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের কায্যর্নিবাহী সদস্য মো. মমিন মিয়া মাদবর, দেলপাড়া লিটল জিসিয়াস স্কুল অ্যান্ড কলেজের অন্যতম প্রতিষ্ঠাতা মো. মোজাম্মেল হোসেন, কুতুবপুর ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক মো. লিয়াকত হোসেন, মো. বাদল মিয়া, কুতুবপুর ইউনিয়ন যুবলীগ নেতা মো. ইসরাফিল, মো. হাসান, মো. ফয়সাল, মো. শরিফ ও এলাকায় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page