ঢাকাশুক্রবার , ১ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

গ্যাস বিড়ম্বনায় দুর্ভোগে খেটে খাওয়া মানুষ

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
এপ্রিল ১, ২০২২ ৬:৩৩ অপরাহ্ণ
Link Copied!

শুক্রবার (১ এপ্রিল) থেকে পরদিন শনিবার সকাল ১০ টা পর্যন্ত গ্যাস থাকবে না বলে জানিয়েছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড। সদর উপজেলার ওয়াবদারপুল এলাকাতে একটি সংযোগ মেরামত ও সংস্কারের কারনে নারায়ণগঞ্জ শহর ও আশেপাশের বেশ কিছু এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

তবে বিষয়টি অত বড় না দেখা গেলেও, দুর্ভোগে পোহাতে হচ্ছে নারায়ণগঞ্জের জনসাধারণদের। এ নিয়ে সিলিন্ডার গ্যাস ব্যবহারকারীদের অসুবিধা না হলেও দৈনন্দিন গ্যাস এর চুলা ব্যবহারকারীদের যেনো অনেকটা মাথায় হাত। অনেকে আগের থেকে কিছু একটা ব্যবস্থা করে রাখলেও অনেকেই পরেছেন বিপাকে।

আজ (১ মার্চ) নারায়ণগঞ্জ শহরের বেশ কিছু হোটেল-রেস্তোরায় দেখা গেছে ভিড়। এ বিষয়ে জানতে চাইলে নগরীর গলাচিপার বাসিন্দা নিরাক হাসান বলেন, গ্যাস থাকবে না জানলেও আগে থেকে প্রস্ততি নেয়া সম্ভব হয়ে উঠেনি। তাই কি আর করার খাবার নিতে হোটেলেই চলে আসলাম।

এ দিকে একই হোটেলে অন্য আরেক জনের কাছে একই প্রশ্ন করা হলে তিনি বলেন, আগে জানতাম না যে গ্যাস থাকবে না, সকালে উঠে জানতে পারছি।

একই অবস্থা দেখা গেলো নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে অবস্থিত হোটেলের চিত্র। তবে এ ক্ষেত্রে সবচেয়ে বেশি সমস্যায় পরতে হয়েছে ‘দিন এনে দিন খায়’ এমন সব পরিবারের। পকেটে টাকা না থাকার ফলে বাইরে থেকে কিছু কিনে খাওয়াটা যেনো তাদের সাধ্যের বাইরে। এ দিকে অনেকে আবার বাসার বাইরেই ইট দিয়ে চুলা বানিয়ে কাঠ জ্বালিয়ে তৈরি করে নিচ্ছেন খাবার।

এমন অবস্থায় অনেকের মনে প্রশ্ন ২৬ ঘন্টা গ্যাস না থাকায় এই অবস্থা, সময়টা যদি বেশি হয় তখন কি হবে।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।