ঢাকাশুক্রবার , ১ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বন্দরে খেলাফত মজলিসের বিক্ষোভ সমাবেশ

আবু বকর সিদ্দিক
এপ্রিল ১, ২০২২ ৬:৪১ অপরাহ্ণ
Link Copied!

রমজানের পবিত্রতা রক্ষা করতে ও দব্রমূল্যের লাগামহীন উর্ধ্বগতির প্রতিবাদে খেলাফত মজলিস বন্দর শাখার উদ্যেগে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে। শুক্রবার বাদ আসর বন্দর প্রেসক্লাবের সামনে সমাবেশ করে। বন্দর থানা খেলাফত মজলিসের সভাপতি মাওলানা মুফতি আবুল কাশেমের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা খেলাফত মজলিসের যুগ্ম সম্পাদক হাফেজ কবির হোসেন।

সমাবেশ ও বিক্ষোভ মিছিলে অংশ গ্রহণ করেন মাওলানা আবু হানিফ, মুছাপুর ইউপি খেলাফত মজলিসের সভাপতি মাওলানা নজরুল ইসলাম, সিনিয়র সহ সভাপতি মাওলানা ফরিদ আহাম্মেদ, খেলাফত মজলিস নেতা শফিউদ্দিন, শাহিদুজ্জামান, মাওলানা মাজহারুল ইসলাম, হাফেজ মাওলানা রফিকুল ইসলাম, শাহজালাল মোল্লাসহ ওলামায়ে কেরামগণ।

বক্তরা বলেন, বিশ্বের অন্যান্য দেশে রমজান আসলে দ্রব্যমূল্য হ্রাস পায়। আর বাংলাদেশে রমজান এলে দ্রব্যমূল্য বৃদ্ধি পায়। এদেশের সরকার দুষ্টের দমন না করে জনগণের দু:খ না বুঝে সাধারণ মানুষের উপর জুলুম চালিয়ে যাচ্ছে। আমরা পবিত্র রমজানে দ্রব্যমূল্য স্থীতিশীল রাখার জন্য সরকারে প্রতি আহবান জানাই। সেই সাথে রমজানে দিনের বেলা পানাহার থেকে বিরত থেকে পবিত্র রমজানের পবিত্রতা রক্ষা করি। সে জন্য দিনের বেলা সকল রেস্তেরা-হোটেল বন্ধ রাখি। সকলকে পবিত্র রমজানে রোজা রাখে আল্লাহ পাকের হুকুম পালন করি। সমাবেশ শেষে বন্দর প্রেসক্লাব থেকে একটি নিয়ে বন্দর বাস স্ট্যান্ডে গিয়ে শেষ হয়।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।