বন্দরে খেলাফত মজলিসের বিক্ষোভ সমাবেশ

- Advertisement -

রমজানের পবিত্রতা রক্ষা করতে ও দব্রমূল্যের লাগামহীন উর্ধ্বগতির প্রতিবাদে খেলাফত মজলিস বন্দর শাখার উদ্যেগে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে। শুক্রবার বাদ আসর বন্দর প্রেসক্লাবের সামনে সমাবেশ করে। বন্দর থানা খেলাফত মজলিসের সভাপতি মাওলানা মুফতি আবুল কাশেমের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা খেলাফত মজলিসের যুগ্ম সম্পাদক হাফেজ কবির হোসেন।

সমাবেশ ও বিক্ষোভ মিছিলে অংশ গ্রহণ করেন মাওলানা আবু হানিফ, মুছাপুর ইউপি খেলাফত মজলিসের সভাপতি মাওলানা নজরুল ইসলাম, সিনিয়র সহ সভাপতি মাওলানা ফরিদ আহাম্মেদ, খেলাফত মজলিস নেতা শফিউদ্দিন, শাহিদুজ্জামান, মাওলানা মাজহারুল ইসলাম, হাফেজ মাওলানা রফিকুল ইসলাম, শাহজালাল মোল্লাসহ ওলামায়ে কেরামগণ।

বক্তরা বলেন, বিশ্বের অন্যান্য দেশে রমজান আসলে দ্রব্যমূল্য হ্রাস পায়। আর বাংলাদেশে রমজান এলে দ্রব্যমূল্য বৃদ্ধি পায়। এদেশের সরকার দুষ্টের দমন না করে জনগণের দু:খ না বুঝে সাধারণ মানুষের উপর জুলুম চালিয়ে যাচ্ছে। আমরা পবিত্র রমজানে দ্রব্যমূল্য স্থীতিশীল রাখার জন্য সরকারে প্রতি আহবান জানাই। সেই সাথে রমজানে দিনের বেলা পানাহার থেকে বিরত থেকে পবিত্র রমজানের পবিত্রতা রক্ষা করি। সে জন্য দিনের বেলা সকল রেস্তেরা-হোটেল বন্ধ রাখি। সকলকে পবিত্র রমজানে রোজা রাখে আল্লাহ পাকের হুকুম পালন করি। সমাবেশ শেষে বন্দর প্রেসক্লাব থেকে একটি নিয়ে বন্দর বাস স্ট্যান্ডে গিয়ে শেষ হয়।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page