ঢাকাশনিবার , ২ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

রমজানের পবিত্রতা রক্ষার দাবিতে র‌্যালি

আবু বকর সিদ্দিক
এপ্রিল ২, ২০২২ ৭:১৬ অপরাহ্ণ
Link Copied!

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মুহাম্মাদ আব্দুল হান্নানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ মাকসুদুল হাসানের সঞ্চালনায় মাহে রমজানের পবিত্রতা রক্ষার দাবিতে মাহে “রমজানের স্বাগত র‌্যালি অনুষ্ঠিত” হয়েছে। শনিবার বিকেলে ঢাকা-নারায়ণগঞ্জ লিঙ্ক রোডের শিবুমার্কেট চত্বর থেকে র‌্যালিটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় শুরা সদস্য জি এম মোবারক হোসাইন।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, আমাদের অতি সন্নিকটে রমজান মাস। মুমিনদের আল্লাহর সাথে ব্যবসা করার মাস। মুসলিম উম্মাহর গুরুত্বপূর্ণ মাস। এই মাসেই কুরআন নাযিল হয়েছিলো। কিন্তু আমাদের বাংলাদেশের মধ্যে কিছু কুচক্রীমহল ব্যবসায়ী রমজান মাস এলে প্রত্যেকটি পণ্যের দাম দ্বিগুণ করে দেয়। প্রত্যেকটি জায়গায় অশ্লীলতা ও বেহায়াপনা দেখা যায়; এগুলো বন্ধ করতে হবে। পাশাপাশি প্রশাসনের প্রতি আহ্বান থাকবে দিনের বেলায় হোটেল রেস্তোরাঁ বন্ধ রাখার গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে।

সভাপতির বক্তব্যে মুহাম্মাদ আব্দুল হান্নান বলেন, এ দেশ ৯২% মুসলমানদের দেশ। কিন্তু মুসলমান হিসেবে নিজেদের আমল আখলাক করার জন্য রাষ্ট্রীয় কোন ব্যবস্থা নেই। তাই এই স্বাগত র‌্যালি থেকে আমাদের দাবি থাকবে দিনের বেলায় হোটেল রেস্তোরাঁ বন্ধ রাখতে হবে, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম সহনীয় পর্যায় রাখতে বাজার মনিটরিং এর ব্যবস্থা করতে হবে, ভেজাল বিরোধী অভিযান জোরদার করতে হবে, অশ্লীলতা বেহায়াপনার সকল উপায় উপকরণ বন্ধ করতে হবে, মাদকদ্রব্য ব্যবহার ও বিক্রি বন্ধে অভিযান চালাতে হবে এবং বিদ্যুতের লোডশেডিং সহনীয় পর্যায়ে রাখতে হবে।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেনইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সাংগঠনিক সম্পাদক আশরাফ আলী, অর্থ ও কল্যাণ সম্পাদক আবু রায়হান, বিশ্ববিদ্যালয় সম্পাদক মুহাম্মাদ জাহিদ হাসান, আলিয়া মাদরাসা সম্পাদক মুহাম্মদ আবু সাঈদ, সদস্য সোহাগ হোসাইন, কাউছার আহমেদসহ প্রমুখ।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।