ঢাকাসোমবার , ৪ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মুসুল্লিদের প্রশান্তির জন্য আজমেরীর এসি অনুদান

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
এপ্রিল ৪, ২০২২ ৬:১১ অপরাহ্ণ
Link Copied!

মুসুল্লিদের প্রশান্তির জন্য মসজিদে এসি অনুদান দিলেন আজমেরী ওসমান। ৪ঠা এপ্রিল সোমবার দুপুরে চাঁনমারী এলাকায় অবস্থিত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমান জামে মসজিদে এ অনুদান দেন তিনি। তার পক্ষে মো. নাছির হোসেন মসজিদের ইমাম ও খতিব মুফতি মনিরুজ্জামান এর কাছে ২টি এসি হস্তান্তর করেন।

জানা গেছে, চাঁনমারী এলাকায় অবস্থিত জেলা মাইক্রোবাস ও ট্যাক্সি স্ট্যান্ড সংলগ্ন এ মসজিদটি নির্মিত হয়েছে। এর সার্বিক তত্ত্ববধায়নে ছিলেন জেলা মাইক্রোবাস ও ট্যাক্সি মালিক ও শ্রমিক কমিটির প্রধান উপদেষ্টা আজমেরী ওসমান। যেখানে স্ট্যান্ডের মালিক, চালক, স্টাফসহ আশেপাশের অসংখ্য মুসুল্লি নামাজ আদায় করে থাকে। তবে রমজান মাসে প্রখর রৌদে মুসুল্লিদের কষ্ট লাঘবে তিনি পূর্বের ন্যায় ব্যাক্তিগতভাবে এ উদ্যোগ নেন।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা মাইক্রোবাস ও ট্যাক্সি মালিক সমিতির সভাপতি আমির হোসেন ডালিম, সাধারণ সম্পাদক মো.আবুল হোসেন (রিংকু), সহ সভাপতি দ্বীন ইসলাম খোকা, যুগ্ম সম্পাদক শামছুজ্জামান রকি, সহ সম্পাদক গোলাম সারোয়ার, সহ সাংগঠনিক সম্পাদক শেখ জানে আলম হিরো। এবং  জেলা মাইক্রোবাস ও ট্যাক্সি শ্রমিক কমিটির সভাপতি জামাল হোসেন, সিনিয়র সহ-সভাপতি মুকুল মিয়া, সহ-সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক নাছির হোসেন, সহ-সাধারণ সম্পাদক আব্দুল মালেক, সহ-সম্পাদক আক্তার হোসেন, কোষাধক্ষ্য আজগর আলী মীর, দপ্তর সম্পাদক মজিবুর রহমান মোল্লা, প্রচার সম্পাদক মাহিন সর্দার, সমাজ কল্যান সম্পাদক সোহেল মিয়া ভুট্টু সহ অনেকে।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।