ঢাকাসোমবার , ৪ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় রিক্সার গ্যারেজ ব্যবসায়ীকে কুপিয়ে জখম

আবু বকর সিদ্দিক
এপ্রিল ৪, ২০২২ ৬:১৩ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লায় শান্ত (২৯) নামক এক রিক্সা গ্যারেজ ব্যবসায়ীকে কুপিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রিক্সা গ্যারেজ ব্যবসায়ী ও ফতুল্লার পূর্ব শিয়াচারস্থ রেল লাইন আজমেরী মোড়স্থ নবী হোসেনের পুত্র শান্ত বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ্য সহ অজ্ঞাতনামা আরো ১০-১২ জনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা সোমবার (৪ মার্চ) মামলা দায়ের করেছে।

মামলার আসামীরা হলো সদর থানার খানপুর পানির ট্যাংকির মৃত আফসার উদ্দিনের পুত্র আল-আমিন(৩২),ফতুল্লা মডেল থানার দক্ষিন শিয়াচরস্থ ইউনিকম টেক্সটাইল মিলের পেছনের মানু মিয়ার পুত্র আয়নাল(২৫) ও একই থানার কোতালেরবাগ মাদ্রাস্থ ভূইয়া বাড়ীর মোঃ মুন্নু(৬৫) সহ অজ্ঞাতনামা ১০/১২ জন।

মামলায় উল্লেখ্য করা হয়, অভিযুক্তরা এলাকার চিন্থিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী। অপরদিকে ফতুল্লা রেল লাইনের পূর্ব পার্শ্বের আজমেরী মোড়ে বাদীরফ একটি রিক্সার গ্যারেজ রয়েছে। মার্চ মাসের ২৬ তারিখ রাত নয়টার দিকে বাদী তার ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার পথে অভিযুক্তরা বাদীর পথরোধ করে বাদী কে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এসময় হামলাকারীরা ধারালো ছুরি দিয়ে বাদীর হাতের রগ কেটে দেয় এবং সাথে থাকা একটি মোবাইল ফোন ও নগদ পাঁচ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ সময় হামলাকারীদের কবল থেকে রেহাই পেতে ডাক-চিৎকার করলে আশপাশের লোকজন হামলাকারী ঘটনাস্থল ত্যাগ করে। পরে বাদী কে উদ্ধার করে প্রথমে শহরের জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক শাহাদাত জানায়, অভিযুক্ত আসামীদের গ্রেফতারে চেস্টা করা হচ্ছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।