ঢাকামঙ্গলবার , ৫ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

শীতলক্ষ্যার পথশিশুদের নিয়ে ইফতার

আবু বকর সিদ্দিক
এপ্রিল ৫, ২০২২ ৬:১৩ অপরাহ্ণ
Link Copied!

পবিত্র রমজানের ২য় দিনে নারায়ণগঞ্জের রূপগঞ্জে পথশিশুদের সাথে ইফতার করলেন স্বেচ্ছাসেবী সংগঠন ‘শীতলক্ষ্যা ওয়েল ফেয়ার ফাউন্ডেশন’। সোমবার (৪ এপ্রিল) উপজেলার ভূলতা-গোলাকান্দাইল এলাকায় এতিম, গরীব, অসহায় পথশিশুদের সাথে ‘শীতলক্ষ্যা ওয়েল ফেয়ার ফাউন্ডেশন’ এর সদস্যরা এই ইফতার মাহফিলের আয়োজন করেন। উক্ত মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা ক্বারী ইসরাফিল।

ইফতার পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে শীতলক্ষ্যা ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাংবাদিক বিপ্লব হাসান বলেন, শিশুরা জাতির ভবিষ্যৎ, সকল মানুষের মতো শিশুদের বেঁচে থাকার অধিকার আছে। মৌলিক অধিকার বঞ্চিত শিশুরা আমার আপনার একটু সাহায্য সহযোগিতা পেলে এরা সমাজে ফিরে পেতে পারে তাদের বঞ্চিত অধিকার। শীতলক্ষ্যা ওয়েল ফেয়ার ফাউন্ডেশন অধিকার বঞ্চিত শিশুদের ও বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড নিয়ে কাজ করে।

এসময় উপস্থিত ছিলেন, শীতলক্ষ্যা ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের সহ-সভাপতি জাহিদুল ইসলাম, সহ-ক্রিয়া সম্পাদক কাজী রেখা,দপ্তর সম্পাদক সৈয়দ আরিফুল ইসলাম, জুবায়ের হোসেন, নুসরাত জাহান, সাজিয়া সাজমিন, রাজীব প্রমুখ। উল্লেখ্য, সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে এতিম শিশুদের উন্নত মানের খাবার, শীত বস্ত্র বিতরণ, ঈদের পোষাক,ঈদ সামগ্রী বিতরণ ও কোরআন শরীফ বিতরণ, শিক্ষার্জনের জন্য পাঠশালাসহ বেওয়ারিশ লাশ দাফনমূলক সামাজিক কাজ করে আসছেন।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।