ঢাকাবুধবার , ৬ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ইসদাইরে প্রকাশ্য দিবালোকে নৃসংশ খুন, গ্রেফতার ১

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
এপ্রিল ৬, ২০২২ ৫:৫৭ অপরাহ্ণ
Link Copied!

মাদকের আধিপত্য বিস্তার নিয়ে ইসদাইর চাষাড়া আদর্শ এলাকায় কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে নৃসংশভাবে হত্যার ঘটনায় ওয়াসিম নামে এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

এর আগে, বুধবার (৬ মার্চ) দুপুর সাড়ে ১২টায় ইসদাইর চাষাড়া আদর্শ এলাকায় এই খুনের ঘটনা ঘটে।

জানা যায়, ইসদাইরে মাদক নিয়ে পত্রিকায় একটি সংবাদ প্রকাশে জের ধরে শামীম ও জামালের সাথে বাকবিতন্ডতায় জড়ান রাজ্জাক গং। এ সময় তাদের মধ্যে উচ্চ বাক্য হলে পাশে রাজ্জাকের ভাংগারী দোকানে ভিতরে শামীম ও জামালকে টেনে নিয়ে যায়। এ সময় শামীম সাথে ধস্তাধস্তি শুরু হলে ফাকেঁ দোকান থেকে বাহির হয়ে বেচেঁ যান জামাল।

জামাল জানান, একটি পত্রিকায় মাদক নিয়ে সংবাদ প্রকাশ হওয়া সে সকল অভিযোগ শামীমের উপর তুলে দেয় রাজ্জাক।এ সময় রাজ্জাকের নেতৃত্বে জসিম, জাকির, আলম, মহসিন, আলী ও ওয়াসিম প্রায় ১১ জন মিলে আমাকে ও শামীমকে তার ভাংগারী দোকানে ঢুকিয়ে সার্টার লাগিয়ে দেয়। এ সময় শামীমের সাথে ওদের ধস্তাধস্তি ফাকেঁ আমি দোকান থেকে বের হয়ে যায়। তারপর আমাকে মাথায় রড দিয়ে আঘাত করেছে। শামীম কে বাচাঁতে চিৎকার দিলেও কেউ এগিয়ে আসেনি। জামাল আরো জানান, রাজ্জাকের নেতৃত্বে শামীম কে দেশীয় অস্ত দিয়ে কুপিয়ে হত্যা করে।

অপরদিকে পুলিশ অভিযান চালিয়ে রাজ্জাকের ছেলে ওয়াসিমকে আটক করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসলে তার উপর চড়াও হয় শামীমের স্বজন ও সমর্থকরা। এতে ওয়াসিমকে ছিনিয়ে নিতে পুলিশের ভ্যানে চড়ে বসে তারা। পুলিশের তৎপরতা ওয়াসিমের বহনকরা গাড়ী দ্রুত হাসপাতাল ত্যাগ করলে কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।